ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘ভারতের নিয়ন্ত্রণ নিতে মুসলিমরা বেশি সন্তান নিচ্ছে’

রাসেল পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৭, ২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ভারতের নিয়ন্ত্রণ নিতে মুসলিমরা বেশি সন্তান নিচ্ছে’

রাজস্থান বিধানসভার বিজেপির এমএলএ বানওয়ারি লাল সিংহল

আন্তর্জাতিক ডেস্ক : আগামী ২০৩০ সালের মধ্যে ভারতের নিয়ন্ত্রণ নিতে হিন্দুদের চেয়ে সংখ্যায় বেশি হওয়ার জন্য মুসলিমরা অধিক হারে সন্তান নিচ্ছে বলে মন্তব্য করে নতুন বিতর্ক উসকে দিয়েছেন রাজস্থানের বিজেপির এক এমএলএ।

রাজস্থান বিধানসভার আলওয়ার আসন থেকে নির্বাচিত বিজেপির এমএলএ বানওয়ারি লাল সিংহল মঙ্গলবার সকালে ফেসবুকে এক পোস্টে এই বিতর্কিত মন্তব্য করেছেন। খবরে বলা হয়েছে, ২৯ জানুয়ারি আলওয়ার সংসদীয় আসনে নির্বাচন হবে। নির্বাচনকে সামনে রেখে তিনি এমন মন্তব্য করেছেন বলে ধারণা করা হচ্ছে।

এনডিটিভি অনলাইনের এক খবরে মঙ্গলবার এ তথ্য জানানো হয়েছে।

ফেসবুক পোস্টে বানওয়ারি লাল সিংহল লিখেছেন, ‘মুসলিমরা এক একজন ১২-১৪ জন করে সন্তান জন্ম দিচ্ছে... যেখানে হিন্দুরা এক-দুই জনের মধ্যে সীমাবদ্ধ থাকছে।’

তিনি আরো লিখেছেন, ‘এভাবে মুসলিমরা জনসংখ্যা বাড়াচ্ছে, ফলে হিন্দুদের অস্তিত্ব এখন হুমকিতে। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীদের আসনে মুসলিমদের বসানোর জন্য এটি একটি সুপরিকল্পিত ষড়যন্ত্র।’ তিনি আরো অভিযোগ করেন, ‘মুসলিমরা আইনপ্রণেতা হলে হিন্দুরা হবে দ্বিতীয় সারির নাগরিক।’

এ ধরনের মন্তব্যের কারণ কী- জানতে চাইলে বার্তা সংস্থা পিটিআই-কে তিনি বলেন, ‘অনেক চিন্তাভাবনার পর আমি এই পোস্ট লিখেছি এবং আমি তা প্রত্যাহার করব না।’ ভারতের মুসলিম জনসংখ্যা বাড়াসংক্রান্ত একটি ভিডিও দেখার পর এই পোস্ট লেখার সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন সিংহল।

এমএলএ সিংহল আরো অভিযোগ করেন, হিন্দুদের করের অর্থে গড়ে তোলা সরকারি সম্পদের অপব্যবহার করছে মুসলিম সম্প্রদায়। দুটির বেশি সন্তান না নেওয়ার জন্য আইন করার আহ্বান জানান তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৮/রাসেল পারভেজ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়