ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভালোবাসা দিবসে একাধিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০২, ১৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভালোবাসা দিবসে একাধিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

ছবির কোলাজ

বিনোদন ডেস্ক : ভালোবাসা দিবস উপলক্ষে নানা আয়োজন করেছে দেশের টেলিভিশন চ্যানেলগুলো। এবার অনলাইনেও ভালোবাসা দিবস নিয়ে রয়েছে নানা আয়োজন।

ভালোবাসা দিবস উপলক্ষে ইউটিউবে একাধিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখা যাবে। দিনটি সামনে রেখে ইতোমধ্যে প্রচার শুরু হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো।

হৃদয়ের লেনাদেনা, ভালোবাসার নানা রকম অনুভূতির গল্প নিয়ে এসব চলচ্চিত্র নির্মাণ করেছেন তরুণ নির্মাতারা।

এ আয়োজনের মধ্যে রয়েছে লাভ এক্সেপ্রেস টু-এর আয়োজনে  ১০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো নির্মাণ করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ ও তানিম রহমান অংশু। অনিমেষ আইচ নির্মাণ করেছেন বরষা শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এতে অভিনয় করেছেন তাহসান খান ও অশনা হাবিব ভাবনা। আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৮টা ৩০ মিনিটে জি সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাতা ভিকি জাহেদ নির্মাণ করেছেন  স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দূরবীন’। নির্মাণের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভিকি। এইচ টি এম রেকর্ডসের ব্যানারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব। এতে অভিনয় করেছেন তাহসান খান ও নাদিয়া খানম।

ভালোবাসার ভিন্ন ধাচের গল্প নিয়ে তরুণ নির্মাতা আবদুল্লাহ মাহফুজ অভি ও তার লাস্টবেঞ্চ টিম নির্মাণ করেছেন দূরে যাওয়ার গল্পের সিরিজ। ‘বড় প্রেম শুধু কাছেই টানে না দূরেও ঠেলে দেয়’ শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের এই বাণীকে  স্লোগান হিসেবে ধরে লাস্টবেঞ্চ নির্মাণ করছে এই সিরিজ স্বল্পদৈর্ঘ্য  চলচ্চিত্র। এই সিরিজে থাকছে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

একটির নাম বিলবোর্ড লাভ এবং অন্যটি হলো হিমু রূপার প্রেমানুভূতি। ভিন্ন ঘরানার গল্প নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দুটি রচনা ও পরিচালনা করেছেন আবদুল্লাহ মাহফুজ অভি। বাঙ্গাল মিডিয়ার প্রযোজনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দুটি দেখা যাবে বাঙ্গাল মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়