ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভুল চিকিৎসায় কলেজছাত্রের মৃত্যু

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভুল চিকিৎসায় কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, খুলনা : নগরীর খালিশপুর ক্লিনিকে ভুল চিকিৎসায় মো. রিপন সরদার (২৪) নামে এক পলিটেকনিক ছাত্রের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতের ওই ঘটনায় নিহতের স্বজনরা ক্লিনিকে চিকিৎসককে মারধর করেছে। ঘটনাস্থল থেকে কায়েস ও কৌশিক নামে দু’জনকে আটক করেছে পুলিশ। রিপন সরদার নগরীর মুজগুন্নীর শেখপাড়া এলাকার বাসিন্দা শওকত সরদারের পুত্র ও সিটি পলিটেকনিকের ছাত্র।

জানা যায়, শনিবার রাত ১২টার দিকে রিপন সরদার বুকে ব্যাথা অনুভব করায় খালিশপুর ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা দেয়ার কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। এসময় রোগীর স্বজনরা উত্তেজিত হয়ে ডা. সুজাউদ্দিন সোহাগকে মারধর করে এবং দায়িত্বরত পুলিশ সদস্যদের সাথেও বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। এই ঘটনায় সেখান থেকে কায়েস ও কৌশিক নামে দুই যুবককে আটক করে পুলিশ।

খালিশপুর ক্লিনিকের সত্বাধিকারী ডা. মুজাহিদুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, রাত ১২টার পরে বুকে ব্যাথা নিয়ে এক রোগী আসে। তাকে সম্ভাব্য সকল চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়। কিন্তু হাসপাতালে রোগীর স্বজনরা চিকিৎসক ডা. সুজাউদ্দিনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এবং তাকে জিম্মি করে খুমেক হাসপাতালে নিয়ে যায়। গুরুতর অসুস্থ অবস্থায় তিনি এখন খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থপেডিক ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মমতাজুল হক রাইজিংবিডিকে বলেন, চিকিৎসককে লাঞ্ছিত ও জিম্মি করে খুমেক হাসপাতালে নিয়ে আসার জন্য কায়েস ও কৌশিক নামে দুই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

 

রাইজিংবিডি/খুলনা/০৮ সেপ্টেম্বর ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়