ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভেঙে গেল ইলিয়েনার প্রেম?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১২, ২৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভেঙে গেল ইলিয়েনার প্রেম?

ইলিয়েনা ডিক্রুজ

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রজ। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে রয়েছেন এ খবর কারো অজানা নয়। কিন্তু এ জুটির মধ্যে এখন আর সম্পর্কে নেই বলে গুঞ্জন চাউর হয়েছে।

পিংকভিলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ইলিয়েনা ও অ্যান্ড্রু নীবোন পরস্পরকে অনুসরণ করতেন। কিন্তু তারা এখন পরস্পরকে অনুসরণ করছেন না। বিষয়টিকে কেন্দ্র করে গুঞ্জন উঠেছে তাদের সম্পর্ক ভেঙে গেছে। এ বিষয়ে এখনো ইলিয়েনার বক্তব্য পাওয়া যায়নি।

গত বছরের শুরুর দিকে গুঞ্জন উঠেছিল, প্রেমিক অ্যান্ড্রু নীবোনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ইলিয়েনা। তারপর গত বছরের শেষ দিকে গুঞ্জন ওঠে মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। এরপর গত বছরের জুন মাসে ইলিয়েনা ভারতীয় সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। আমি আগের মতোই সুখী জীবনযাপন করছি। এটি এমনই একটি বিষয় যা আমিও চাই। কিন্তু এখনই আমি মা হতে চাই না।’ তিনি আরো জানিয়েছিলেন, অ্যান্ড্রু নীবোনের সঙ্গে খুবই সুখী সময় কাটাচ্ছেন।

২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ইলিয়েনা ডিক্রুজ। একই বছর তামিল ভাষার ‘কেডি’ সিনেমাসহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। এরপর টানা বলিউড সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। উপহার দিয়েছেন ‘রুস্তম’, ‘মুবারাকান’, ‘রেইড’-এর মতো চলচ্চিত্র।


রাইজিংবিডি/ঢাকা/২৬ আগস্ট ২০১৯/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়