ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মহেশখালীতে গৃহবধূ খুনের অভিযোগ

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৮, ৯ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মহেশখালীতে গৃহবধূ খুনের অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালীতে তসলিমা আক্তার (২০) নামে এক গৃহবধূকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের জামাল পাড়া থেকে এ মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত তসলিমা আক্তার বড় মহেশখালী ইউনিয়নের মধ্যম ফকিরা ঘোনা গ্রামের আবু সৈয়দের মেয়ে। তাসলিমার সঙ্গে হোয়ানক ইউনিয়নের জামাল পাড়ার আব্দুল খালেকের পুত্র আলী হোসেনের বিয়ে হয় ৬ মাস আগে।

নিহতের মা জান্নাত বেগম ও বাবা আবু সৈয়দ জানান, বিয়ের পর স্বামী তসলিমার ২ ভরি স্বর্ণালংকার বিক্রির চেষ্টা করে। এ কিষয়কে কেন্দ্র দুজনের মধ্যে মনোমালিন্য হচ্ছিল। এর জের ধরে মারধর করায় গত ১০ দিন আগে তসলিমাকে তাদের বাড়িতে নিয়ে আনা হয়েছিল। গত রাতে শ্বশুর আব্দুল খালেক স্থানীয় প্রাক্তন ইউপি সদস্য আব্দুল কবিরকে নিয়ে তাদের বাড়িতে এসে তসলিমাকে নিয়ে যান। এর পর মঙ্গলবার তাদের মেয়ের মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর তসলিমার স্বামীসহ শ্বশুর বাড়ির সবাই পালিয়ে গেছে।

মহেশখালী থানার অফিসার ইচনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের নাকে, মুখে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে স্বামী গৃহবধূকে খুন করেছে বলে ধারণা করা হচ্ছে। স্বামীসহ অন্যান্যদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।




রাইজিংবিডি/কক্সবাজার/৯ মে ২০১৭/সুজাউদ্দিন রুবেল/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়