ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মা হত্যায় ছেলের দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২৮ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মা হত্যায় ছেলের দোষ স্বীকার

রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে সুরাইয়া বেগম নামে এক মায়ের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় ছেলে সজীব হাওলাদার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

শনিবার (২৮ মার্চ) মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই আব্দুল্লাহ আল মাসুদ আসামিকে আদালতে হাজির করেন।  সজীব হাওলাদার স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদার হোসাইন আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।

যাত্রাবাড়ী মীরহাজিরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া আক্তার। স্বামী বিল্লাল হাওলাদার মারা গেছেন। সুরাইয়া বাসা-বাড়িতে কাজ করে সংসার চালাতেন।  ছেলে সজিব ছিল মাদকাসক্ত।

শুক্রবার রাতে মায়ের কাছে মাদকের জন্য টাকা চেয়ে না পেয়ে তাকে মারধর শুরু করে। অত্যাচার সইতে করতে না পেরে সুরাইয়া বেগম রাস্তায় বেরিয়ে যান।  ছেলে সজিব রাস্তায় গিয়েই তার মাকে ছুরিকাঘাত করে।

এ সময় সুরাইয়া বেগমের চিৎকার শুনে স্থানীয়লা ছুটে এসে আহত অবস্থায় সুরাইয়া বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ছোট ছেলে আহাদ হাওলাদার যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করে।


মামুন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়