ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাটি খুঁড়ে সেনা-আনসার বাহিনীর পোশাকসহ অস্ত্র-গুলি উদ্ধার

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০০, ৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাটি খুঁড়ে সেনা-আনসার বাহিনীর পোশাকসহ অস্ত্র-গুলি উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার পাহাড়ী এলাকায় মাটি খুঁড়ে সেনা-আনসার বাহিনীর পোশাকসহ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার সন্নিকটবর্তী উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিলের পাহাড়ী এলাকা থেকে এসব উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিকভাবে ধারণা, কোন সন্ত্রাসী গ্রুপ এগুলো মাটি চাপা দিয়ে লুকিয়ে রেখেছিল।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে ২টি রাইফেল, ২টি দেশীয় বন্দুক, ৬টি রাইফেলের গুলি, ২টি কার্তুজ এবং সেনা বাহিনীর ২ সেট ও আনসার বাহিনীর ৩ সেট পোষাক।

উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর বলেন, শুক্রবার রাতে উখিয়ার উত্তর বড়বিলের পাহাড়ী এলাকায় কিছু অস্ত্র ও গুলি মজুদ রাখার খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় মাটির নিচে পলিথিন মুড়িয়ে চাপা অবস্থায় এসব অস্ত্র, গুলি এবং সেনা-আনসার বাহিনীর পোশাক উদ্ধার করা হয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ঘটনাস্থল পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সন্নিকটে হওয়ায় কোন পাহাড়ী সন্ত্রাসী অথবা স্থানীয় কোন সন্ত্রাসী গ্রুপ উদ্ধার হওয়া এসব অস্ত্র ও পোশাক মাটির নিচে চাপা দিয়ে লুকিয়ে রাখতে পারে। উদ্ধার হওয়া পোশাকগুলো দেখতে অনেকটা সেনা বাহিনী ও আনসার বাহিনীর পোশাকের মত। তারপরও ঘটনার ব্যাপারে পুলিশ ব্যাপকভাবে খোঁজ খবর নিচ্ছে। ঘটনার ব্যাপারে পুলিশের ঊর্ধ্বতন মহলে তাৎক্ষণিকভাবে অবহিত করা হয়েছে।


রাইজিংবিডি/কক্সবাজার/৭ সেপ্টেম্বর ২০১৯/সুজাউদ্দিন রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়