ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাদকাসক্ত যুবককে পিটিয়ে হত্যা

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদকাসক্ত যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুরে মো. মাসুদ মিয়া (২০) নামের মাদকাসক্ত এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবা ও বড় ভাইয়ের বিরুদ্ধে।

শুক্রবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের কাশাদহ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ নিহতের বাবা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মো. মফিজ উদ্দিনকে আটক করেছে। নিহতের বড় ভাই মতিয়ার রহমান পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মফিজ উদ্দিনের মাদকাসক্ত ছেলে মাসুদ শুক্রবার দুপুরে তার বাবার কাছে ১ লাখ টাকা দাবি করলে মফিজ উদ্দিন তা দিতে অস্বীকার করেন। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। মাসুদ উত্তেজিত হয়ে বাড়ির ফ্রিজ ও আসবাবপত্র ভাঙচুর করেন। মফিজ উদ্দিন ছেলেকে চড়-থাপ্পড় মারেন। এতে মাদুস আরো ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরবর্তীতে বড় ভাই মতিয়ার কোদালের ঘাড়া দিয়ে মাসুদকে পেটালে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্বজনরা অচেতন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। হাসপাতালে নেয়ার সময় পথে তার মৃত্যু হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ জানান, নিহতের বাবা মফিজ উদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


রাইজিংবিডি/টাঙ্গাইল/২ আগস্ট ২০১৯/শাহরিয়ার সিফাত/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়