ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদকের মামলায় তিনজনের যাবজ্জীবন

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৩, ৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদকের মামলায় তিনজনের যাবজ্জীবন

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় একটি মাদকের মামলায় তিন যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যেকের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মেহেরপুর গাংনী উপজেলার মোহাম্মদপুর বাগানপাড়া গ্রামের আসাদুলের দুই ছেলে মো. মান্নান ওরফে মায়া (২৫) ও আনিছুর রহমান (২২) এবং সামাদ আলীর ছেলে আব্দুস সালাম (২৪)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি দল মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের তাঁতিবন্দ এলাকায় মেহেরপুর থেকে ছেড়ে আসা একটি নসিমনে তল্লাশি চালিয়ে ১৯৪ বোতল ফেন্সিডিল জব্দ করে। পাশাপাশি উল্লিখিত তিনজনকে আটক করা হয়।

পরে গোয়েন্দা পুলিশের এএসআই বাবলুর রহমান বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ও ৩(খ) ধারায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ১ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌসুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, আসামিদের বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত এ রায় দিয়েছেন।

আসামিপক্ষের আইনজীবী দেওয়ান ছরোয়ার হোসেন ও আলী আকবর মোল্ল্যা বলেন, এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করব। অবশ্যই সেখানে ন্যায়বিচার পাব।


রাইজিংবিডি/কুষ্টিয়া/৯ জুলাই ২০১৯/কাঞ্চন কুমার/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়