ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ব্যবসায়ীর দুচোখ উপড়ে হত্যার চেষ্টা

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১১, ৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যবসায়ীর দুচোখ উপড়ে হত্যার চেষ্টা

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ির বাসিন্দা পান ব্যবসায়ী কবির মৃধাকে অপহরণের পর দুচোখ উপড়ে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে তাকে উপজেলার গজারিয়া গ্রাম থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য কালকিনি হাসপাতালে নিয়ে আসা হয়। আহত কবির মৃধা বাশগাড়ী ইউনিয়ন পরিষদের প্রাক্তন সদস্য।

পরিবার সূত্র জানায়, পান ব্যবসায়ী কবির মৃধা বিকেলে কালকিনির খাসেরহাট বন্দর থেকে ঢাকাগামী লঞ্চে ওঠেন পানের চালান নিয়ে যাওয়ার জন্য। লঞ্চটি সন্ধ্যা ৭টার দিকে বরিশালের মুলাদী উপজেলার সফিপুর লঞ্চঘাটে যাত্রী উঠানোর জন্য থামলে, আগে থেকে ওঁৎ পেতে থাকা সুমন বাহিনীর সন্ত্রাসীরা তাকে অপহরণ করে। পরিবারের লোকজন এই ঘটনা পুলিশকে জানালে বরিশালের মুলাদী ও শরীয়তপুরের গোসাইরহাট এবং মাদারীপুরের কালকিনি থানা পুলিশ তাকে উদ্ধারে অভিযান চালায়। কালকিনির বাঁশগাড়িসংলগ্ন শরীয়তপুরের গজারিয়া গ্রামের মাঠে চোখ উপড়ে হত্যার চেষ্টার সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, পুলিশ কবির মৃধাকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় কাউকে আটক করা না গেলেও অপরাধীদের ধরতে অভিযান চলছে বলেও জানিয়েছে পুলিশ। রাত ১২টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।




রাইজিংবিডি/মাদারীপুর/৪ মে ২০১৭/বেলাল রিজভী/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়