ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মাদ্রাসাছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার

এম এ মামুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২২, ২৪ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদ্রাসাছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : জেলার আলমডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রামের একটি ইটভাটার পাশ্ববর্তী আমবাগান থেকে আবির হুসাইন (১১) নামের মাদ্রাসাছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল নয়টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। তবে তার কাটা মাথা এখনও পাওয়া যায়নি ।

নিহত মাদ্রাসাছাত্র আবির হুসাইন (১১) ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের মোহাম্মদ আলী হোসেনের ছেলে এবং চুয়াডাঙ্গার কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার নুরানী বিভাগের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। গতমাসে তাকে এই মাদ্রাসায় ভর্তি করা হয়।

মাদ্রাসার মুহতামিম মো. আবু হানেফ জানান, মঙ্গলবার এশার নামাজের পর থেকে আবিরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর এলাকাবাসী ও মাদ্রাসার সবাইকে সঙ্গে নিয়ে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকাল সাতটার দিকে খাদিমপুর মোড়ের ইটভাটার পাশ্ববর্তী আমবাগানে মাথাবিহীন একটি লাশ পড়ে থাকতে দেখে মাদ্রাসাতে খবর দেয় গ্রামবাসীরা। খবর পেয়ে আমবাগানে পৌঁছে পড়ে থাকা লাশটি নিখোঁজ আবিরের বলে নিশ্চিত হই। এরপর বিষয়টি পুলিশকে জানানো হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার বলেন, মাদ্রাসাছাত্রের খুনের ঘটনায় পুলিশের একাধিক টিম কাজ করছে। খুনের পেছনের কারণ ও ধরনের বিষয়ে আপাতত তেমন কিছুই বলা যাচ্ছে না।

 

রাইজিংবিডি/চুয়াডাঙ্গা/২৪ জুলাই, ২০১৯/এম এ মামুন/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়