ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাস্টারকার্ডের ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাস্টারকার্ডের ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : মাস্টারকার্ড দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। আজ বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। ক্যাম্পেইনে গ্র্যান্ড প্রাইজ বিজয়ী আব্দুল ওয়াদুদ পাচ্ছেন একজন সঙ্গীসহ সুইজারল্যান্ডের জুরিখে পাঁচ দিন চার রাত ভ্রমণের সুযোগ। এই ভ্রমণের সকল ব্যয় বহন করবে মাস্টারকার্ড।

ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ডের মাধ্যমে কেনাকাটা এবং ডিজিটাল ক্রয় বিক্রয়কে উৎসাহিত করতে পবিত্র রমজান মাসে ক্যাম্পেইনটি শুরু হয়। এছাড়াও অন্যান্য বিজয়ীরা পাচ্ছেন ৫০টিরও বেশি আকর্ষণীয় পুরস্কার যার মধ্যে রয়েছে বিশ্বের বিভিন্ন রোমাঞ্চকর স্থানে ভ্রমণের প্যাকেজ, হাত ঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার।

গত ১ মে থেকে ১৫ জুন ২০১৯ পর্যন্ত এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনটি চলাকালীন সময় সকল মাস্টারকার্ড ব্যবহারকারীরা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ক্রেডিট, ডেবিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে ১ হাজার টাকা বা তার বেশি মূল্যের প্রতিটি স্থানীয় এবং বিদেশি ইন-স্টোর বা অনলাইন লেনদেনের জন্য দুই পয়েন্ট করে অর্জন করেন। সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী কার্ডধারীকে মাস্টারকার্ডের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম ডিপার্টমেন্টর জেনারেল ম্যানেজার মোহাম্মদ মেজবাউল হক। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাস্টারকার্ডের পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

মোহাম্মদ মেজবাউল হক তার বক্তব্যে বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ তৈরির লক্ষ্যে সরকার বাংলাদেশের প্রতিটি সেক্টরে ডিজিটালাইজেশন আনতে প্রতিশ্রুতিবদ্ধ। সরকারের গৃহীত প্রতিটি উদ্যোগ এবং প্রচেষ্টার মূলে এটিই মূল চালিকা শক্তি হিসেবে কাজ করে। বিশ্বায়ন এবং উন্নত ডিজিটালাইজেশনের যুগে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার যেকোনো উদ্যোগকে আমরা স্বাগত জানাই।’

অনুষ্ঠানে বাংলাদেশে মাস্টারকার্ড এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘মাস্টারকার্ড তার কার্ডধারীদের জন্য ঈদের মতো বিশেষ উৎসবগুলোতে কেনাকাটায় কিছু অনন্য সুযোগ সৃষ্টি করতে সর্বদা কাজ করে যাচ্ছে। ডিজিটাল লেনদেনের মাধ্যমে নগদহীন মূল্য আদান প্রদানের ব্যবস্থাকে সম্প্রসার করাই ‘দ্য সুইস ডিলাইট’ ক্যাম্পেইনের মূল লক্ষ্য ছিল। এটি মাস্টারকার্ড ব্যবহারকারীদের দেশ জুড়ে ৩ হাজারটিরও বেশি পার্টনার আউটলেটে আকর্ষণীয় সুবিধা এবং ছাড় প্রদান করে। মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য কার্ড ব্যবহারের অভিজ্ঞতাকে নিরাপদ এবং নির্বিঘ্ন করতে ও তাদের অর্থ প্রদানের নতুন চাহিদাগুলো পূরণ করার জন্য মাস্টারকার্ড এই ধরনের নতুন নতুন উদ্যোগ নিবে।’

এই ক্যাম্পেইনের সঙ্গে পার্টনার ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠান হিসেবে সংযুক্ত ছিল এবি ব্যাংক, আল-আরাফা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দ্য সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও লংকাবাংলা ফাইন্যান্স।


রাইজিংবিডি/ঢাকা/১ আগস্ট ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়