ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মিতু হত্যা মামলা তদন্তে ঢাকায় কর্মকর্তা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ২৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিতু হত্যা মামলা তদন্তে ঢাকায় কর্মকর্তা

মাহামুদা খানম মিতু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : আলোচিত ও চাঞ্চল্যকর মাহামুদা খানম মিতু হত্যা মামলার চূড়ান্ত তদন্তে মামলার তদন্তকারী কর্মকর্তা এখন ঢাকায় অবস্থান করছেন।

রোববার বিকেলে তদন্ত কর্মকর্তা চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মো.  কামরুজ্জামান মিতুর বাবার বাসায় গেছেন বলে জানা গেছে। এর আগে চট্টগ্রামের কার্যালয়ে ডেকে এনে মিতুর বাবা ও মাকে জিজ্ঞাসাবাদ করলেও এখন তদন্ত কর্মকর্তা নিজে জিজ্ঞাসাবাদের প্রয়োজনে মিতুর বাবার ঢাকার বাসায় গেছেন।

ঢাকায় মিতুর বাবার বাসায় যাওয়ার সত্যতা নিশ্চিত করে তদন্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, মামলার তদন্তের স্বার্থে পুনরায় জিজ্ঞাসাবাদের প্রয়োজন হওয়ায় মিতুদের বাসায় যেতে হচ্ছে। সেখানে গিয়ে মিতুর বাবা ও মাসহ পরিবারের অন্য সদস্যের সঙ্গে কথা বলবেন তিনি।

এ ছাড়া ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে কর্মরত সাবেক পুলিশ সুপার ও মামলার বাদী বাবুল আক্তারকেও পুনরায় জিজ্ঞাসাবাদ করা হবে বলে তদন্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন। সাবেক এ পুলিশ কর্মকর্তার স্ত্রী মিতুকে চট্টগ্রাম শহরে দুর্বৃত্তরা গুলি করে এবং কুপিয়ে হত্যা করে।

গত ২৬ জানুয়ারি মিতুর বাবা সাবেক পুলিশ পরিদর্শক মোশাররফ হোসেন এবং মিতুর মা শাহেদা মোশাররফকে চট্টগ্রামের কার্যালয়ে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করেন তদন্ত কর্মকর্তা। এর আগে গত বছরের ১৫ ডিসেম্বর বাবুল আক্তারকেও চট্টগ্রাম কার্যালয়ে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।

ঢাকায় গিয়ে তদন্ত এবং মিতুর বাবা-মাসহ পরিবারের সদস্যদের নতুন করে জিজ্ঞাসাবাদ বিষয়ে তদন্ত কর্মকর্তা স্পষ্টত কিছু না বলেননি। তবে সম্প্রতি এসআই আকরাম হোসেনকে পরিকল্পিতভাবে হত্যায় জড়িত থাকা এবং তার স্ত্রীর সঙ্গে বাবুল আক্তারের পরকীয়া সম্পর্কের অভিযোগ ওঠায় বাবুল আক্তার ও মিতুর সাংসারিক জীবন নিয়ে তদন্ত কর্মকর্তা আলোচনা ও জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা গেছে।

গত বছরের ৫ জুন চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকায় নিজ বাসা থেকে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৬ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়