ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিলার-ঝড়ে দক্ষিণ আফ্রিকার জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৬, ২০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিলার-ঝড়ে দক্ষিণ আফ্রিকার জয়

ব্যাট হাতে ঝড় তুললেন ডেভিড মিলার (ফাইল ছবি)

ক্রীড়া ডেস্ক : দক্ষিণ আফ্রিকা সফরে হারের বৃত্ত ভাঙতেই পারছে না শ্রীলঙ্কা। টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর এবার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতেও ১৯ রানের হার সঙ্গী করেছে অ্যাঞ্জেলো ম্যাথুসের দল।

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে শুক্রবার রাতে বৃষ্টির কারণে ২০ ওভারের ম্যাচের দৈর্ঘ্য নেমে এসেছিল ১০ ওভারে। টস হেরে ব্যাটিংয়ে নেমে ডেভিড মিলারের ১৮ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংসে ৫ উইকেটে ১২৬ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা।

মিলারের ইনিংসে ছিল ৩টি করে চার ও ছক্কার মার। মিলারের সঙ্গে চতুর্থ উইকেটে ২৭ বলে ৫১ রানের জুটি গড়ার পথে ১৮ বলে অপরাজিত ৩১ রান করেন নতুন অধিনায়ক ফারহান বেহারদিয়েন।

১২৭ রানের লক্ষ্য তাড়ায় শুরুটা ভালোই করেছিল শ্রীলঙ্কা। নিরোশান ডিকওয়েলা ও ধনঞ্জয়া ডি সিলভা উদ্বোধনী জুটিতে ৫.১ ওভারে যোগ করেন ৫৯ রান।

কিন্তু ষষ্ঠ ওভারে দক্ষিণ আফ্রিকান স্পিনার ইমরান তাহিরের ৬ বলের মধ্যে ডিকওয়েলা (৪৩) ও ধনঞ্জয়ার (২৭) বিদায়ে রানের গতি কমে যায় সফরকারীদের। শেষ পর্যন্ত ১০ ওভারে ৬ উইকেটে ১০৭ রানের বেশি করতে পারেনি তারা।

তাহির ২৩ রানে নেন ২ উইকেট। তবে ১২ রানে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন অভিষিক্ত পেসার লুনগি এনগিডি। তার সঙ্গে এদিন অভিষেক হয় স্বাগতিকদের আরো চার খেলোয়াড়ের।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৭/পরাগ              

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়