ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর রেজিস্ট্রেশন শুরু

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর রেজিস্ট্রেশন শুরু

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনের দৃশ্য

বিনোদন ডেস্ক: ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার থেকে এ নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী ৮ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত নিবন্ধন করা যাবে। ৯ সেপ্টেম্বর থেকে অডিশন শুরু হবে।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতার আয়োজন করেছে অমিকন এন্টারটেইনমেন্ট। আয়োজক সহযোগী হিসেবে কাজ করবে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট। ক্লিক করে বিস্তারিত তথ্য জানা যাবে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান বলেন, ‘এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শুধু বিউটি কনটেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না। প্রথমবারের মতো বাংলাদেশের এই প্ল্যাটফর্মটি সামাজিক সচেতনতামূলক উন্নয়ন কাজের অংশীদার হবে। সুন্দরভাবে এই আয়োজনটি সম্পূর্ণ করতে চাই।’

১৯৯৪ সালে আনিকা তাহের প্রথম মিস বাংলাদেশ হিসেবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০), তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১), জেসিয়া ইসলাম (২০১৭), সর্বশেষ জান্নাতুল ফেরদৌস ঐশী মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।


রাইজিংবিডি/ঢাকা/৬ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়