ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মুগ্ধতা ছড়াচ্ছে ঐশীর ‘মায়ারে’ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৭, ১০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুগ্ধতা ছড়াচ্ছে ঐশীর ‘মায়ারে’ (ভিডিও)

মাসুদ পথিক নির্মিত সমালোচিত সিনেমা ‘মায়া: দ্য লস্ট মাদার’। গতকাল সোমবার বিকেলে মুক্তি পেয়েছে সরকারি অনুদানে নির্মিত এই সিনেমার টাইটেল গান।

‘মায়ারে মায়ারে তুই আমার সাদা বক/ মায়ারে তুই ধানের সুনীল চক/ তুই-যে চোখের কূলের নাইয়া/ নদীর জলে ফেললি কাহার ছায়া/ মনের ঢেউয়ে দেহের কাঁপে পায়া/ ঢেউয়ের সঙ্গে বাঁধিয়াছি এ প্রেমের কায়া’—এমন কথার গানটি রচনা করেছেন মাসুদ পথিক। সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। গানটিতে কণ্ঠ দিয়েছেন ফাতিমা তুয যাহরা ঐশী।

এ গানের ভিডিওর শুরুতে কয়েক সেকেন্ড অন্তরঙ্গ মুহূর্ত দেখিয়েছেন পরিচালক। বিষয়টি নিয়ে অনেক দর্শক আপত্তি তুলেছেন। ভিডিওটির কমেন্ট বক্সে একজন লিখেছেন—‘ভিডিওটার প্রথম ৩০ সেকেন্ড বাদ দেওয়া উচিত ছিল’। তবে ঐশীর কণ্ঠে গানটি মুগ্ধতা ছড়িয়েছে তা অকপটে স্বীকার করছেন শ্রোতারা। অন্য একজন লিখেছেন—‘গানটির জন্য লাইক দিলাম আর ভিডিওটির জন্য আনলাইক ও ধিক্কার জানাই’।

প্রত্যাশা ব্যক্ত করে ঐশী বলেন, ‘এ এক অসাধারণ গান। গানটির কথা ও সুর সবাইকে মুগ্ধ করবে, আমি নিশ্চিত। আমি খুবই গর্ব অনুভব করছি এমন একটি গানে কণ্ঠ দিতে পেরে।’

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘নারী’ এবং কবি কামাল চৌধুরীর ‘যুদ্ধশিশু’ কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে এ সিনেমা। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (কলকাতা) ও জ্যোতিকা জ্যোতি, প্রাণ রায়, দেবাশীষ কায়সার, হাসান ইমাম, ঝুনা চৌধুরী প্রমুখ।

দেখুন: ‘মায়ারে’ গানটি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়