ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১৪৪ ধারা জারি

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৫, ৭ এপ্রিল ২০২১   আপডেট: ০৬:৪৬, ৮ এপ্রিল ২০২১
মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১৪৪ ধারা জারি

ফাইল ছবি

হেফাজত ইসলামের বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা ও আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) বিকালে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিরাজদিখান উপজেলায় আগামীকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) জোহর নামাজের পরপরই হেফাজতে ইসলামের পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচি আহ্বান করা হয়েছে। সেখানে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা রয়েছে। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার পাঠানো প্রতিবেদনের আলোকে ও করোনাকালীন সময়ে সরকার ঘোষিত জনসমাগমের ওপর নিষেধাজ্ঞার বিষয়টি বাস্তবায়নের জন্য সিরাজদিখানের নিমতলা ও আশেপাশের কিছু নির্দিষ্ট এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

জেলার সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জালালউদ্দিন জানান, সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া কলেজ মাঠ, ইকবাল সুপার মার্কেট সংলগ্ন এলাকা, নিমতলা বাসস্ট্যান্ড, আওলাদ সুপার মার্কেটে ও আশপাশের ২০০ গজ এলাকায় বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার সিরাজদিখান সার্কেল মো. রাজিবুল ইসলাম জানান, উল্লেখিত এলাকার আশ-পাশের ২০০ গজের মধ্যে ১৪৪ ধারার এ আদেশ কার্যকর থাকবে। সব প্রস্তুতি নিয়ে অত্র এলাকায় বিকালে করা হয়েছে।

রতন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়