ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মেজরের বিরুদ্ধে যৌতুকের মামলা

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেজরের বিরুদ্ধে যৌতুকের মামলা

নিজস্ব প্রতিবেদক : বান্দরবান ক্যান্টনমেন্টে কর্মরত মেজর এস এম তানভীর আহম্মেদ রাব্বীসহ চারজনের বিরুদ্ধে যৌতুকের অভিযোগে ঢাকা সিএমএম আদালতে একটি মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম সাজ্জাদুর রহমানের আদালতে এ মামলা করেন মেজর তানভীর আহম্মেদ রাব্বীর স্ত্রী রাবেয়া বসরী জেসি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মেজর রাব্বী এবং তার বাবা আনোয়ার হোসেনকে আগামী ১৬ মার্চের মধ্যে আদালতে হাজির হতে সমন জারি করেছেন বলে জানিয়েছেন আদালতের পিপি আজাদ রহমান।

মামলার অপর অভিযুক্তরা হলেন, মেজর রাব্বীর মা কুলসুম বেগম ও ছোট ভাই রাহাত আহম্মেদ। তাদের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরের বাসর গ্রামে। আর জেসি মিরপুরের মনিপুর এলাকার আবদুল হাই এর মেয়ে।

অভিযোগ থেকে জানা যায়, ২০১২ সালের ২৪ মে জেসির সঙ্গে রাব্বীর বিয়ে হয়। বিয়ের সময় প্রায় ৬ লাখ টাকার মালামাল দেওয়া হয় রাব্বীকে। কিন্তু এতেও সন্তুষ্ট হতে পারেনি তারা। বিয়ের পর বিভিন্ন সময়ে তারা ১৫ লাখ টাকা যৌতুক দাবি করে। যৌতুক না দেওয়ায় জেসিকে বিভিন্ন সময়ে মারধর করা হয়।

রাব্বী বিভিন্ন সময়ে মদ পান করে জেসিকে মারধর করেছেন বলে এজাহারে উল্লেখ করেছেন বাদী। রাব্বীর বিরুদ্ধে রেজিমেন্ট প্রধান ও সেনা প্রধান বরাবর অভিযোগ করেন জেসি। কিন্তু এতেও কোনো কাজ না হওয়ায় আদালতের শরণাপন্ন হয়েছেন জেসি। এতে ১৭ জনকে সাক্ষী করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৭/ মামুন খান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়