ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেরিলিন মনরো সাজে বিপাশা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৭, ৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেরিলিন মনরো সাজে বিপাশা

মেরিলিন মনরো সাজে বিপাশা

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন বিপাশা কবির। বিভিন্ন চলচ্চিত্রে তাকে ভিন্ন ভিন্নরূপে দেখা গেছে। এবার তাকে মেরিলিন মনরোর সাজে দেখা যাবে। 

বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ শিরোনামের সিনেমার টাইটেল গানে মেরিলিন মনরোর সাজে সেজেছেন বিপাশা কবির।

এ গান প্রসঙ্গে বিপাশা কবির রাইজিংবিডিকে বলেন, ‘রাজনীতি’ সিনেমার এই টাইটেল গানটি ভিন্ন ঘরানার। এটিকে আইটেম সং বলা যাবে। দর্শক গানটিতে ভিন্নতা পাবেন। গানটির কথা, সুর ও দৃশ্যায়ন ভালো হয়েছে। আশা করছি, দর্শক গানটি ভালোভাবে নিবেন।’

‘প্রেমের জন্য জীবন বাজি প্রেমের এই রীতি, প্রেমের মাঝে চলবে নারে কোন রাজনীতি’ এমন কথার এ গানটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। টাইটেল গানটিতে কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী।

উলুখোলার ‘মেঘ বাড়ি’ রিসোর্টে গত ৩০ জানুয়ারি গানটির দৃশ্যায়ন করা হয়। টানা তিনদিন শুটিং হয়েছে। এ গানে বিপাশার সঙ্গে নেচেছেন  অমিত হাসান, শিবা সানু এবং ডিজে নাদিম।

অ্যারো মোশন আর্টস’র ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন।

এছাড়াও বর্তমানে ‘পাষাণ’ সিনেমার শুটিং করছেন বিপাশা। সম্প্রতি ‘খাস জমিন’ শিরোনামের সিনেমার শুটিং শেষ করেছন তিনি। তা ছাড়া বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের কথা চলছে খুব শিগগিরই এর দৃশ্যায়ন শুরু হবে বলেও জানান তিনি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়