ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মেয়ে যাবে সেফ হোমে, মা ভিকটিম সাপোর্ট সেন্টারে

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ৭ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়ে যাবে সেফ হোমে, মা ভিকটিম সাপোর্ট সেন্টারে

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় কিশোরীকে ধর্ষণ এবং তাকে ও তার মাকে নির্যাতন করে  মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনার ওই কিশোরীকে সেফ হোমে এবং তার মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

আজ সোমবার সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল হতে ছাড়পত্র পান নির্যাতিত মা-মেয়ে। পরে তাদের পুলিশ নিরাপত্তায় জেলা দায়রা আদালতে হাজির করা হলে নিরাপত্তার স্বার্থে বিচারক এমদাদুল হক মেয়েকে সেফ হোমে এবং মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানোর আদেশ দেন।  

১০ দিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পান নির্যাতনের শিকার মা-মেয়ে। হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর পুলিশি নিরাপত্তায় নিজ বাড়িতে থাকার ইচ্ছা পোষণ করেন তারা। পরে বিকেলে জেলা দায়রা জজ আদালতের (শিশু আদালত-১) স্পেশাল পাবলিক প্রসিকিউটর আদালতে তাদের নিরাপত্তা দেওয়ার আবেদন করেন।

স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. আমানুল্লাহ রাইজিংবিডিকে এই তথ্য নিশ্চিত করেন। এ ঘটনায় হোতা তুফান সরকার, কাউন্সিলর মার্জিয়া আকতার রুমকিসহ ১১ জন আসামি জেল হাজতে রয়েছে। এজাহারভুক্ত আসামি শিমুলকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

বগুড়ার এক কিশোরীকে ভালো কলেজে ভর্তির প্রলোভন দেখিয়ে ১৭ জুলাই ও পরে কয়েকবার ধর্ষণ করেন জাতীয় শ্রমিক লীগের বগুড়া শহর শাখার আহ্বায়ক তুফান সরকার। এ কাজে তাকে সহায়তা করেন তার কয়েকজন সহযোগী।

বিষয়টি জানতে পেরে তুফানের স্ত্রী আশা ও তার বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ ‘একদল সন্ত্রাসী’ ওই কিশোরী এবং তার মাকে বাড়ি থেকে তুলে নিয়ে যান। পরে মারধর করে নাপিত দিয়ে মা ও মেয়ের মাথা ন্যাড়া করে দেন।

এ ঘটনার পর তুফানকে শ্রমিক লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।



রাইজিংবিডি/বগুড়া/৭ আগস্ট ২০১৭/এ কে আজাদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়