ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মোমের শ্রীদেবী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোমের শ্রীদেবী

বিনোদন ডেস্ক: অভিনেত্রী শ্রীদেবী। অসংখ্য জনপ্রিয় সিনেমা ভক্তদের উপহার দিয়েছেন। গত বছর না ফেরার দেশে চলে যান তিনি।

প্রয়াত এ অভিনেত্রীর মোমের মূর্তি স্থাপন করেছে সিঙ্গাপুরের মাদাম তুসো জাদুঘর। আজ বুধবার মেয়ে জানভি ও খুশি কাপুরকে নিয়ে মূর্তিটি উন্মোচন করেন এ অভিনেত্রীর স্বামী বনি কাপুর। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ।

মিস্টার ইন্ডিয়া সিনেমার কালজয়ী ‘হাওয়া হাওয়াই’ গানের পোশাকে শ্রীদেবীর মোমের মূর্তিটি তৈরি হয়েছে। সোনালি পোশাক ও এর সঙ্গে মিল রেখে গহনা পরানো রয়েছে মূর্তিটিতে।

মাত্র ৪ বছর বয়স থেকে অভিনয় শুরু করেছিলেন শ্রীদেবী। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় এবং হিন্দি ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় অভিনেত্রীদের মধ্যে নায়ক ছাড়া বক্স অফিস হিট সিনেমা উপহার দিতে সক্ষম এমন অভিনেত্রীদের একজন ছিলেন শ্রীদেবী।

গত বছর ২৪ ফেব্রুয়ারি মারা যান এ অভিনেত্রী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। পরবর্তী সময়ে শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পেয়ে দুবাই পুলিশ জানায়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে এ অভিনেত্রীর। ননদের ছেলের বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন শ্রীদেবী।


রাইজিংবিডি/ঢাকা/৪ সেপ্টেম্বর ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়