ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মুস্তাফিজের বাড়িতে বর্ণিল সাজ, অতিথি আড়াই হাজার

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ১২ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুস্তাফিজের বাড়িতে বর্ণিল সাজ, অতিথি আড়াই হাজার

শাহীন গোলদার, সাতক্ষীরা : অপেক্ষার প্রহর শেষ। নতুন করে বর-বধূ বেশে আসবেন মুস্তাফিজ-শিমু।

ক্রিকেটের বিস্ময়-বালক কাটার মাস্টার খ্যাত জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠান রাত পোহালেই। নববধূর আগমন উপলক্ষে মুস্তাফিজুর রহমানের বাড়ির সামনে সাজানো হয়েছে গেট।

আলো ঝলমল গেট শোভা পাচ্ছে নান্দনিক রূপে। শুক্লপক্ষের একাদশী তিথিতে নববধূকে বরণ করতে প্রস্তুত মুস্তাফিজের পরিবার ও আত্মীয়-স্বজনরা।  বাড়িতে চলছে সাজ-সাজ রব। উৎসবমুখর পরিবেশে চলছে আয়োজন।

কথা ছিল বিশ্বকাপ শেষে অনুষ্ঠিত হবে বৌভাত। নববধূ শিমুকে সেদিন জাঁকজমক আয়োজনে তুলে নেওয়া হবে মুস্তাফিজের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়ায় গ্রামের বাড়িতে। হচ্ছেও তাই। শনিবার শেষ হবে এই পর্বটি। আত্মীয়-স্বজন শুভাকাঙ্ক্ষীদের মধ্যে নতুন প্রাণসঞ্চার হয়েছে।

 

মুস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু রাইজিংবিডিকে বলেন, মুস্তাফিজের বৌভাত অনুষ্ঠানে প্রায় আড়াই হাজার অতিথি থাকবেন। জাতীয় দলের সব খেলোয়াড় নিমন্ত্রিত জানিয়ে তিনি বলেন, সব আয়োজন হবে গ্রামের বাড়িতে। সব আত্মীয় স্বজনরাই শরীক হবেন এতে। গ্রামীণ পরিবেশে অনুষ্ঠিত হবে বৌভাত। বাংলাদেশ জাতীয় দলের সব খেলোয়াড় আমন্ত্রিত হয়েছেন।

নববধূ সুমাইয়া পারভিন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তার বাবা মো. রওনাকুল ইসলাম পরিবারের অন্য সদস্যদের নিয়ে থাকেন গ্রামের বাড়ি সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে।

পাঁচ লাখ এক টাকা দেনমোহরে গত ২২ মার্চ বিয়ে হয়েছিল তাদের। মুস্তাফিজের স্বপ্নের রানী তার মামাতো বোন শিমু ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লা কলেজ থেকে এ-প্লাস পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন এ-প্লাস পেয়ে পাস করেন এসএসসি।


রাইজিংবিডি/সাতক্ষীরা/১২ জুলাই ২০১৯/শাহীন গোলদার/সাইফ/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়