ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মৌসুম শুরুর আগেই মেসির চোট

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ৫ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৌসুম শুরুর আগেই মেসির চোট

ক্রীড়া ডেস্ক : সময়টা মোটেও ভালো যাচ্ছে না লিওনেল মেসির। কোপা আমেরিকা টুর্নামেন্টে দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা ( কনমেবলকে) দুর্নীতিগ্রস্ত বলায় কিছুদিন আগে তিন মাসের নিষেধাজ্ঞা পেয়েছেন তিনি। এমন দুঃসময়ে নতুন মৌসুম শুরুর আগে চোটে পড়েছেন গ্রহের সেরা ফুটবলার।

আন্তর্জাতিক ফুটবলে দেশের হয়ে খেলার পর লম্বা ছুটি কাটিয়ে ক্লাবে যোগ দিয়েছেন মেসি। অবসর কাটিয়ে বার্সেলোনায় ফিরেই চোটকে সঙ্গী করেছেন তিনি। সোমবার বার্সার অনুশীলেন যোগ দেওয়ার পর ডান পায়ে অস্বস্তি বোধ করেন তিনি। পরবর্তীতে পরীক্ষা করে জানা গেছে গোড়ালিতে গ্রেড ওয়ানের চোট পেয়েছেন তিনি।

সদ্য পাওয়া এ চোটের কারণে বার্সেলোনার হয়ে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না মেসির। ফলে সেখানে প্রীতি ম্যাচে বার্সেলোনা সুপারস্টারকে দেখতে পাবে না ভক্তরা। আপাতত বার্সেলোনায় থেকে যাচ্ছেন মেসি। ডাক্তারদের অধীনে পুনর্বাসন প্রক্রিয়ায় থাকবেন তিনি।

বার্সেলোনাকে লিগ শিরোপা জেতানোর পর আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা টুর্নামেন্টে খেলতে গিয়েছিলেন মেসি। কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে কনমেবলকে দুর্নীতিগ্রস্ত বলে মন্তব্য করেন তিনি। এ অপরাধের জন্য তাকে আন্তর্জাতিক ফুটবল থেকে আগামী তিন মাসের জন্য নিষিদ্ধ করে কনমেবল। এই সময়ে আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে কোনো ম্যাচ খেলতে পারবেন না বার্সা তারকা। এ শাস্তির সঙ্গে ৫০ হাজার ডলার জরিমানা করা হয়েছে আর্জেন্টিনা অধিনায়ককে।


রাইজিংবিডি/ঢাকা/৫ আগস্ট ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়