ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মৌসুমী-সানির ২৪ বসন্ত

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১২, ২ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৌসুমী-সানির ২৪ বসন্ত

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি। অভিনয়ের সূত্র ধরেই তাদের পরিচয়। এরপরে একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তারা। সিনেমাগুলো বেশ দর্শকপ্রিয়তাও পায়। এভাবেই শুরু হয় দু’জনার পথচলা। একটা সময় প্রেম। তারপর বিয়ে। ঘর, সংসার, সন্তান।

১৯৯৫ সালের ২ আগস্ট ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওমর সানী ও মৌসুমী। আজ তাদের ২৪তম বিবাহ বার্ষিকী। রাইজিংবিডির পক্ষ থেকে এই তারকা দম্পত্তির প্রতি অনেক অনেক শুভেচ্ছা।

বিবাহ বার্ষিকীতে বিশেষ কোনো আয়োজন আছে কি না জানতে চাইলে ওমর সানি রাইজিংবিডিকে বলেন, ‘বিবাহ বার্ষিকীতে বিশেষ কোনো আয়োজন নেই এটা বলছি না। তবে বিশেষ চমক আছে। সেটা এখনই বলতে চাচ্ছি না। চমক হিসেবেই রাখতে চাচ্ছি।’

 

মৌসুমী প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘মৌসুমী একজন নায়িকা, স্ত্রী, মা এবং সমাজসেবক হিসেবে একজন সফল মানুষ। আমার সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এক কথায় মৌসুমীই আমার জীবনের সব।’ অপরদিকে মৌসুমী বলেন, ‘আমার বাবার মৃত্যুর পর সানী আমাদের পুরো পরিবারে যে ভূমিকা রেখে আসছে তার কোনো তুলনাই হয় না। সানির কাছে আমি কৃতজ্ঞ।’

ওমর সানী-মৌসুমীর সুখের সংসার আলোকিত করে দু’সন্তানও এসেছে। একজন পুত্র ফারদিন ও অন্যজন কন্যা ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামের একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। রেস্টুরেন্ট ব্যবসায় পুত্রের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানী। পাশাপাশি ফারদিন একজন নির্মাতা হিসেবেও কাজ করেন।

 

রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৯/রাহাত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়