ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যুবদলের নেতৃত্বে নীরব-টুকু

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৩, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবদলের নেতৃত্বে নীরব-টুকু

সাইফুল ইসলাম নীরব ও সুলতান সালাহউদ্দিন টুকু

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিএনপির অন্যতম অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী যুবদলের নতুন নেতৃত্ব বেছে নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এই সংগঠনটির দায়িত্ব দেওয়া হয়েছে সাইফুল ইসলাম নীরব (সভাপতি) এবং সুলতান সালাহউদ্দিন টুকুর (সাধারণ সম্পাদক) হাতে।

এ ছাড়া মোর্ত্তাজুল করীম বাদরুকে জ্যেষ্ঠ সহসভাপতি, নুরুল ইসলাম নয়নকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং মামুন হাসানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সোমবার রাতে দলের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আংশিক এই অনুমোদন দিয়েছেন। এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে বলা হয়েছে।

সাইফুল আলম নীরব যুবদলের আগের কমিটিতে সাধারণ সম্পাদক এবং সুলতান সালাহউদ্দিন টুকু বিএনপির গত কমিটিতে ছাত্রবিষয়ক সহসম্পাদক ছিলেন।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণেরও নতুন আংশিক কমিটিও ঘোষণা করা হয়েছে।

এস এম জাহাঙ্গীর হোসেনকে সভাপতি এবং সফিকুল ইসলাম মিল্টনকে সাধারণ সম্পাদক করে উত্তরের কমিটি ঘোষণা হয়েছে। এতে জ্যেষ্ঠ সহসভাপতি মোস্তফা কামাল রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফউদ্দিন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক মোস্তফা জগলুল পাশা।

দক্ষিণের সভাপতি হয়েছেন রফিকুল আলম মজনু। সাধারণ সম্পাদক গোলাম মোওলা শাহিন, সিনিয়র সহসভাপতি শরীফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হাসান মিন্টু, আর টি মামুন, আনন্দ শাহ ও সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন খান শাহীন।

সর্বশেষ ২০১০ সালের ১ মার্চ সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে সভাপতি ও সাইফুল আলম নীরবকে সাধারণ সম্পাদক করে যুবদলের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছিল।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/রেজা/ইভা/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়