ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

যুবলীগ নেতা ও তার স্ত্রীসহ তিনজন জেল হাজতে

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ১৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবলীগ নেতা ও তার স্ত্রীসহ তিনজন জেল হাজতে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : ক্ষমতার অপব্যবহার করে ব্যাংকের টাকা আত্মসাতের মামলায় গ্রেপ্তার বরিশাল মহানগর যুবলীগ নেতা, তার স্ত্রী এবং সাবেক ব্যাংক কর্মকর্তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার দুপুর ১২ টায় বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আমিত কুমার দে এ নির্দেশ দেন।

এর আগে সোমবার রাত ৮ টার দিকে দুর্নীতি দমন কমিশন (দুদক) নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার বাসিন্দা ও বরিশাল মহানগরীর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহিন শিকদার, তার স্ত্রী নাঈমা রহমান ও ইউনাইডেট কমার্শিয়াল ব্যাংক বরিশাল শাখার ক্রেডিট ইনচার্জ মো. জাকির হোসেন রাঢ়ীকে গ্রেপ্তার করে।

আজ মঙ্গলবার তাদের আদালতে হাজির করে বরিশাল মহানগরীর কোতোয়ালি থানা পুলিশ।

আসামিরা পরস্পর যোগসাজশে ক্ষমতার অপব্যবহার করে ইউনাইডেট কমার্শিয়াল ব্যাংক বরিশাল শাখা থেকে ঋণসীমা বাড়িয়ে ভাউচার মূল্যে ২৫ লাখ ৬৫ হাজার ৫০০ টাকা এবং ব্যাংক হিসাব স্থানান্তরের মাধ্যমে ৬ লাখসহ মোট ৩১ লাখ ৬৫ হাজার ৫০০ টাকা আত্মসাৎ করে। যা পরবর্তীতে ব্যাংক কর্তৃপক্ষের কাছে ধরা পড়লে তারা দুনীতি দমন কমিশন (দুদক) বরিশাল জেলা শাখায় অভিযোগ দাখিল করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে দুদক তদন্ত শেষে গত বছরের ১৯ ডিসেম্বর কোতোয়ালি মডেল থানায় দুদক আইনে মামলা দায়ের করেন দুদকের জেলা শাখার উপপরিচালক মতিউর রহমান। মামলাটি বিচারের জন্য আদালতে পাঠালে আদালত থেকে আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।  

 

 

রাইজিংবিডি/বরিশাল/১৪ ফেব্রুয়ারি ২০১৭/জে. খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়