ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যুবলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৫, ১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফে যুবলীগ নেতা ওমর হত্যা মামলার প্রধান আসামি রোহিঙ্গা সন্ত্রাসী ও ইয়াবা গডফাদার নুর মোহাম্মদ ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

রোববার ভোর পৌনে ৬টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত নুর মোহাম্মদ (৩৪) হ্নীলা জাদিমোরা ২৭ নম্বর ক্যাম্পের রোহিঙ্গা কালা মিয়ার পুত্র।

পুলিশের দাবি এই ঘটনায় ৪টি এলজি, ১টি থ্রি কোয়াটার, ১৮ রাউন্ড গুলি, ২০ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয় এবং এতে পুলিশের তিন সদস্য ওসি (তদন্ত) এবিএমএস দোহা (৩৬), কনস্টেবল আশেদুল (২১), অন্তর চৌধুরী (২১) আহত হয়।

পুলিশ জানায়, রোববার ভোরে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহার নেতৃত্বে পুলিশে একটি বিশেষ দল উপজেলার হ্নীলা জাদিমোরা ২৭ নম্বর ক্যাম্পের পাহাড়ী জনপদের নুর মোহাম্মদের বাড়িতে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে যায়। এসময় রোহিঙ্গা উগ্রপন্থী সংগঠন এবং মাদক কারবারী সিন্ডিকেটের স্বশস্ত্র সদস্যরা এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। পুলিশও আত্নরক্ষার্থে আধ ঘন্টাব্যাপী ৪০/৫০ রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করে। এতে হামলাকারীরা গভীর পাহাড়ের দিকে চলে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানা পুলিশের অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ রাইজিংবিডিকে জানান, ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে তদন্ত সাপেক্ষে মামলার প্রস্তুতি চলছে।



রাইজিংবিডি/কক্সবাজার/১ সেপ্টেম্বর ২০১৯/সুজাউদ্দিন রুবেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়