ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

যৌতুক না পেয়ে গৃহবধূকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টা

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যৌতুক না পেয়ে গৃহবধূকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টা

গ্রেপ্তার স্বামী ওয়াসিম মিয়া

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের মিঠাপুকুর উপজেলায় যৌতুকের টাকা না দেয়ায় গৃহবধূর গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। অগ্নিদগ্ধ গৃহবধূ এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের খোর্দ্দ মহদীপুর যাদবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ক্ষুদ্র ব্যবসায়ী ওয়াসিম মিয়ার সঙ্গে পাঁচ বছর আগে খোর্দ্দ মহদীপুর গ্রামের আবদুর রশিদের মেয়ে তন্নী আক্তারের (২৪) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছর বয়সী ছেলে রয়েছে।

বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে তন্নীকে নির্যাতন করে আসছে স্বামী ও তার শ্বশুরবাড়ির লোকজন। সম্প্রতি বাবার বাড়ি থেকে এক লাখ টাকা আনতে চাপ দেয় তন্নীকে। কিন্তু গরিব বাবার সংসার থেকে টাকা আনতে অস্বীকৃতি জানানোয় বৃহস্পতিবার বিকেলে তন্নীকে বেধড়ক মারধর করে। এরপর তার শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। আশপাশের লোজন মুমূর্ষু অবস্থায় তন্নীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে আইসিইউ-তে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ।

এ ঘটনায় ওই গৃহবধূর চাচা আবদুল মতিন বাদী হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ শুক্রবার সকালে স্বামী ওয়াসিমকে গ্রেপ্তার করেছে।

রমেক হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান ডা. মারুফুল ইসলাম বলেন,  মেয়েটির শরীর প্রায় শতভাগ পুড়ে গেছে। তার বাঁচার সম্ভাবনা কম। তারপরও তারা চেষ্টা করছেন।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, গৃহবধূর শরীরে আগুন দেয়ার ঘটনায় ইতোমধ্যে স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।




রাইজিংবিডি/রংপুর/৩ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়