ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিন কিশোরসহ পাঁচজন মারা গেছে। আহত হয়েছে কমপক্ষে ১০ জন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতদের মধ্যে পাঁচজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের দিন সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের বলদিপুকুরে যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি রিকশাভ্যানকে পেছন থেকে চাপা দেয় একটি ট্রাক। এতে ভ্যানে থাকা মনির (১৫) নামে এক স্কুলছাত্র ঘটনাস্থলেই মারা যায়। মনির নুরপুর এলাকার বাবু মিয়ার ছেলে। ওই দুর্ঘটনায় গুরুতর আহত রাকিব (১৪) ও শাওন (১৬) মঙ্গলবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ওসি  জাফর আলী বিশ্বাস। তিনি বলেন, ট্রাকচাপায় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে দুজন মারা গেছে। এ ঘটনায় কেউ যদি বাদী না হয় তাহলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

তারাগঞ্জ উপজেলার ইকরচালিতে মঙ্গলবার সকালে একটি বাস উল্টে খাদে পড়ে ছয়জন আহত হয়। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায়। নিহতের  পরিচয় জানা যায়নি।

এদিকে, মঙ্গলবার দুপুরে নগরীর ভুরারঘাট পালিচড়া সড়কে গাড়িচাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তার নাম পরিচয় এখনো জানা যায়নি।

 

রাইজিবিডি/রংপুর/১৩ আগস্ট ২০১৯/নজরুল মৃধা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়