ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রংপুরে ‘মার্সেল হা-শো’র অডিশন আগামীকাল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ১০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে ‘মার্সেল হা-শো’র অডিশন আগামীকাল

‘মার্সেল হা-শো’র বরিশাল জোনের অডিশনের একাংশ

বিনোদন ডেস্ক: জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’। গত ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে অনুষ্ঠানটির অডিশন পর্ব। ৬টি জোনে ভাগ করে অনুষ্ঠিত হচ্ছে এবারের অডিশন। আগামীকাল বুধবার রংপুর শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে রংপুর জোনের অডিশন।

এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন বিশিষ্ট অভিনেতা তুষার খান, ‘হা-শো’ সিজন ওয়ান-এর চ্যাম্পিয়ন ও বিশিষ্ট স্ট্যান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান।

গত ৩০ আগস্ট শেষ হয়েছে এ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম। যদি কোনো প্রতিযোগী নির্ধারিত সময়ের মধ্যে রেজিস্ট্রেশন না করে থাকেন তবে অডিশন ভেন্যুতে গিয়েও রেজিস্ট্রেশন করে অডিশনে অংশ নিতে পারবেন।

এরই মধ্যে চট্টগ্রাম, খুলনা, বরিশালের অডিশন পর্ব শেষ হয়েছে। আগামী ১৩ সেপ্টেম্বর রাজশাহী শিল্পকলা একাডেমি, ১৬ সেপ্টেম্বর ঢাকা পাবলিক লাইব্রেরিতে পরবর্তী অডিশন অনুষ্ঠিত হবে। প্রয়োজনে ঢাকা জোনের অডিশনের সময় ‍বৃদ্ধি করা হতে পারে।

অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে আসবে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান। এছাড়া এবার অনুষ্ঠানের পর্ব বাড়িয়ে ৪৬টি করা হয়েছে।

মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর রাইজিংবিডিকে বলেন, ‘হাসতে চাই, সবাইকে হাসাতে চাই। মার্সেল ব্র্যান্ড ও এনটিভিকে আরো উচ্চতায় নিয়ে যেতে চাই এটাই আমাদের প্রত্যাশা। এই অনুষ্ঠানটি পঞ্চমবারের মতো করছি। এবার নতুন কলেবরে সাজানো হয়েছে।’

তিনি আরো বলেন, “যে কেউ এতে অংশ নিতে পারবেন। বয়সের কোনো বাধ্যবাধকতা নেই। একজন রাজশাহীতে অংশ নেয়ার পর তিনি যদি মনে করেন ভালো আউটপুট দিতে পারেননি তবে তিনি আবার চট্টগ্রাম গিয়ে অংশ নিতে পারবেন। একজন ইচ্ছে করলে চার পাঁচবার অডিশন দিতে পারবেন। আমরা চাই, অনুষ্ঠানটি সুন্দর হোক। হাসলে নাকি শরীর, মন ভালো থাকে। মানুষ যেন ‘মার্সেল হা-শো’ অনুষ্ঠানের মাধ্যমে হাসতে পারেন। আশা করছি, আমরা সেটা পারব।’’

এই সিজনের টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মীরাক্কেলখ্যাত তারকা আবু হেনা রনি। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে এটি। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন সংবাদমাধ্যম রাইজিংবিডি ডটকম।

 

রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়