ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রংপুরে যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ে নারী!

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৯, ১৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ে নারী!

নিজস্ব প্রতিবেদক, রংপুর: রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন বীজ গবেষণা কেন্দ্রের রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়েছিলেন এক অটোরিকশা চালক।

রাত তখন সাড়ে ১১টা, শনিবার। রংপুর মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুক্তাকী ইবনু মিনান তাৎক্ষণিকভাবে অচেতন চালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করান।

অটোরিকশা চালকের নাম মাইদুল ইসলাম। তিনি জানান, যাত্রীবেশে তার অটোতে সঙ্গীসহ একজন নারী উঠেছিলেন। এরপর তার এই অবস্থা। অটোরিকশার সাথে তার মোবাইল ফোনটিও ছিনতাই হয়েছে।

মাইদুলের দেওয়া তথ্য মতে তার ছিনতাই হওয়া মোবাইল ফোনের নম্বর প্রযুক্তির সাহায্যে ট্রাক করা হয়। এতে দেখা যায়, ছিনতাই চক্রটি অটো নিয়ে রংপুর কুড়িগ্রাম মহাসড়কের দিকে যাচ্ছিল। খবর পেয়ে তাজহাট থানার ওসি শেখ রোকোনুজ্জামান ধাওয়া করে কাউনিয়া পুলিশের সহায়তায় কাউনিয়া মহাসড়কের রেলগেট এলাকা থেকে রাত দেড়টার দিকে ওই নারীসহ ছিনতাই হওয়া অটো রিকশাটি আটক করেন। এ সময় ছিনতাইকারী চক্রের বাকী সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পুলিশি জিজ্ঞাসাবাদে ওই নারী তার নাম রুমি বেগম (২৬) বলে জানান। তিনি মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ মন্ডলপাড়া এলাকার কাবেজ আলীর মেয়ে।

এ ব্যাপারে অটোরিকশা চালক মাইদুল ইসলামের ভাই তাজহাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকোনুজ্জামান বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি রুমি বেগম দীর্ঘদিন হতে কৌশলে অটোরিকশা ছিনতাই করছে স্বীকারোক্তি দিয়েছে। এই চক্রের অন্যান্য আসামিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।




রাইজিংবিডি/রংপুর/১৩মে ২০১৯/নজরুল মৃধা/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ