ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রংপুরে রশিদ হত্যার আসামি গ্রেপ্তার

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে রশিদ হত্যার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুর নগরীর টেক্সটাইল মোড়ে স্কুলছাত্র আব্দুর রশীদকে কুপিয়ে চলন্ত বাসের নিচে ফেলে হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি মন্টি (১৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার ভোরে পঞ্চগড়ের সুগার মিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে রংপুর মেট্রোপলিটন পুলিশ। মন্টি রংপুর নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়া এলাকার আবুল কালামের ছেলে।

মহানগর পুলিশের সহকারী কমিশনার (গোয়েন্দা) আলতাফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই নম্বর আসামি মন্টিকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে শনিবার ভোরে এ হত্যার ঘটনায় আলামিন সরদার বাবু নামে এক আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব-১৩।

এদিকে, স্কুলছাত্র আব্দুর রশিদ হত্যার প্রধান আসামি মোজাফ্ফর হোসেনকে গ্রেপ্তারের দাবিতে নগরীর কাচারী বাজার জিরো পয়েন্টে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

কয়েক দিন আগে রশিদের বড় ভাই মোহনের (৩০) কাছে ৫০০ টাকা দাবি করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোজাফফর হোসেন। তিনি টাকা না দেয়ায় তাকে মারধর করে সন্ত্রাসী মোজাফফর। এ ঘটনার বিচার দাবি করে মোজাফফরের বাবা কামাল হোসেনের কাছে অভিযোগ করেন মোহন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তাদের দেখে নেয়ার হুমকি দেয় মোজাফফর।

এরই জেরে বৃহস্পতিবার রাতে মোজাফফর ও তার সহযোগীরা রশীদকে লাঠি দিয়ে পেটায় ও ছোরা দিয়ে কুপিয়ে আহত করে। এরই একপর্যায়ে রংপুর-ঢাকা মহাসড়কে রশীদকে চলন্ত একটি গাড়ির নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলে রশীদ মারা যায়।

এ ঘটনায় নিহত রশীদের বাবা শহিদার রহমান বাদী হয়ে মামলা করেছেন।


রাইজিংবিডি/রংপুর/১ সেপ্টেম্বর ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়