ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রংপুরে ৬২৮ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ৪

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৩১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে ৬২৮ বোতল ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের মিঠাপুকুর উপজেলায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার উপজেলার বারঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার আটক করে তা থেকে এ সব ফেনসিডিল উদ্ধার করা হয়।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ মিঠাপুকুর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় দিনাজপুরের নবাবগঞ্জ এলাকা থেকে একটি প্রাইভেটকারে ফেনসিডিলের চালান আসছে। এ খবর পেয়ে শুক্রবার সকালে নবাবগঞ্জ-ছড়ান আঞ্চলিক সড়কে বড়বালা ইউনিয়নের বারঘরিয়া গ্রামে ওঁৎ পাতে পুলিশ। এ সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-০১৬৭) দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেটি আটক করা হয়। পরে তাতে তল্লাশি চালিয়ে ৬২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাইভেটকারে থাকা ফেনসিডিল ব্যবসায়ী নীলফামারীর সৈয়দপুর উপজেলার মোন্নাফ আলীর ছেলে মাহমুদ হাসান (২০), মিঠাপুকুর উপজেলার  তরফবাহাদি গ্রামের আইয়ুব আলীর ছেলে আবুল কাশেম (৩৬), কেশবপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বাবুল মিয়া (২৮) ও প্রাইভেটকার চালক রংপুর নগরীর মধ্যভগি বালাপাড়ার আজিজুল হকের ছেলে তৌহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। 

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/রংপুর/৩১ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়