ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রাজশাহী থেকে ‘মার্সেল হা-শো’তে যাচ্ছেন ৫ জন

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৮, ১৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহী থেকে ‘মার্সেল হা-শো’তে যাচ্ছেন ৫ জন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’র মূলপর্বে টিকিট পেয়েছেন রাজশাহীর ৫ জন।

শুক্রবার সকাল থেকে রাত ব্যাপী এ প্রতিযোগিতার সিজন-৫ এর রাজশাহী বিভাগীয় অডিশন জেলা শিল্পকলা একাডেমিতে সম্পন্ন হয়েছে। পাঁচ শতাধিক প্রতিযোগীর মধ্য থেকে চূড়ান্ত পর্বের জন্য টিকিট পেয়েছেন একজন মেয়েসহ মোট পাঁচজন।

টিকিটপ্রাপ্তরা হলেন- নাবিলা ইয়াসমিন নিশি (রাজশাহী),  তানভির হোসাইন (পাবনা),  সৈয়দ আহানাফ মাহমুদ সাদ (রাজশাহী), মাহফুজ আরেফিন রাতুল (সিরাজগঞ্জ) ও আবরার হোসাইন রাজিব (রাজশাহী)। এর বাইরে আরও সাতজনকে ওয়েটিংয়ে রেখেছেন বিচারকমণ্ডলী।

নগরীর কোর্টস্টেশন এলাকার বাসিন্দা নিশি উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী। তিনি বলেন, কলেজের কমেডি গ্রুপের সঙ্গে চলাফেরা করি। সেখান থেকেই শেখা। কমেডি ভালো লাগে। সেই ভালো লাগা ও ভালোবাসা থেকেই অডিশন দিতে এসেছিলাম। চূড়ান্ত পর্বের জন্য টিকিট পাবেন বলে আত্মবিশ্বাসী ছিলেন নিশি। কথোপকথনে এমনটাই জানিয়েছেন তিনি।

কথা হয় টিকিটপ্রাপ্ত পাঁচজনের মধ্যে সবচেয়ে ছোট আট বছর বয়সী তানভির হোসাইনের সাথে। সে জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া কাজিনের কাছে কমেডি শিখেছে। বিভিন্ন সময় স্কুলেও জোকস বলতো সে। তার প্রতিভা প্রকাশ পাবার পরে এলাকাবাসী ও আত্মীয়স্বজনদের উৎসাহে সে এ অডিশন দিতে এসেছিল। মূলপর্বে টিকিট পেয়ে খুশি এই ক্ষুদে প্রতিযোগী।

সকাল থেকেই একাডেমি প্রাঙ্গণে অডিশনের জন্য আসতে থাকেন শত শত তরুন-তরুণী। কেউ কেউ বর-বধূসহ নানা সাজে উপস্থিত হয়েছিলেন, যেন নিজের সেরাটা দিয়ে বিচারকদের মন জয় করতে পারেন। তবে দিনশেষে শেষ হাসি হেসেছেন মাত্র পাঁচজন।

অডিশন পরিচালনা করেন ‘মার্সেল হা-শো’র পরিচালক জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মোহাম্মদ মোস্তফা। পরিচালক মোস্তফা রাইজিংবিডিকে জানান, অন্যান্য জোনের চেয়ে রাজশাহী জোনে প্রতিযোগীদের সংখ্যা অনেক বেশি ছিল। প্রতিযোগীরা সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছেন। এছাড়াও রাজশাহীর প্রতিযোগীরা অনেক বেশি ট্যালেন্টেড বলে মনে করেন এই পরিচালক।

বিভাগীয় এ অডিশনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন অভিনেতা তুষার খান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের সহযোগী অধ্যাপক কাজী শুস্মিন আফসানা ও স্ট্যান্ড আপ কমেডিয়ান হা-শো সিজন-১ এর চ্যাম্পিয়ন সাইফুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন মূলপর্বের ৬ জন মেন্টরের অন্যতম ও হা-শো সিজন-৩ চ্যাম্পিয়ন হৃদয় আল মিরু।

বিভাগীয় এ অডিশন সঞ্চালনা করেছেন ভারতের জনপ্রিয় টেলিভিশন কমেডি শো মিরাক্কেল খ্যাত কমেডিয়ান ইশতিয়াক নাসির। ঢাকায় অনুষ্ঠিতব্য হা-শোর মূল পর্ব সঞ্চালনা করবেন মিরাক্কেল সিজন ৬ এর চ্যাম্পিয়ন ও জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান আবু হেনা রনি।

‘মার্সেল হা-শো’তে সিজন-৫ বিজয়ী পাবেন ৩ লাখ টাকা ও মার্সেল টেলিভিশন। প্রথম রানারআপ পাবেন দেড় লাখ টাকা ও একটি এলইডি টেলিভিশন এবং দ্বিতীয় রানারআপ পাবেন ৫০ হাজার টাকা ও একটি এলইডি টেলিভিশন।


রাইজিংবিডি/রাজশাহী/১৪ সেপ্টেম্বর/২০১৯/তানজিমুল হক/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়