ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজশাহীতে ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪২, ১৯ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ছুরিকাঘাতে সোহেল রানা (৩৪) নামে এক কৃষককে হত্যা করা হয়েছে। রোববার দিবাগত রাতে পুঠিয়া উপজেলায় বেলপুকুর থানার জামিরা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সোহেল রানা জামিরা দক্ষিণপাড়া গ্রামের আনসার আলীর ছেলে। গ্রেপ্তার দুইজন হলেন, একই গ্রামের বাসিন্দা ফারুক হোসেন (৩০) ও গাজিবুল ইসলাম (২৮)।

বেলপুকুর থানার ওসি শেখ মো. গোলাম মোস্তফা জানান, ধানের চারা কেনাকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় সোহেলের সঙ্গে ফারুক ও গাজিবুলের কথা কাটাকাটি হয়। এ সময় হাতাহাতির ঘটনাও ঘটে। তখন স্থানীয় লোকজন বিষয়টি মিমাংসা করে দিলে সবাই বাড়ি চলে যান।

এরপর রাতে সোহেল রানা এলাকার একটি চায়ের দোকানে বসে ছিলেন। হঠাৎ তার ওপর আক্রমণ করা হয়। এ সময় সোহেলের বুকের নিচে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ময়নাতদন্ত শেষে সোমবার দুপুরে সোহেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ফারুক ও গাজিবুলকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


রাইজিংবিডি/রাজশাহী/১৯ আগস্ট ২০১৯/তানজিমুল হক/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়