ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজশাহীতে দুই নারীসহ শিবিরের আটজন গ্রেপ্তার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে দুই নারীসহ শিবিরের আটজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: সরকারবিরোধী গোপন বৈঠকের সময় রাজশাহীর চারঘাট উপজেলা থেকে দুই নারীসহ জামায়াত-শিবিরের আট নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ এ তথ্য জানান।

তিনি জানান, সোমবার বিকালে চারঘাট উপজেলার বামনদিঘি গ্রামের শিবির নেতা ইয়ামিন সরকারের বাড়িতে সরকারবিরোধী নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটনের পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে গোপন বৈঠকে বসে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এসময় খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা হলেন ওই এলাকার ইয়ামিন সরকার, ইউসুফ আলী, সবুজ ইসলাম, মোরশেদুল ইসলাম, আবদুল কুদ্দুস, হাসিবুল হাসান, সাদিয়া আক্তার মীম ও ফাতিমা মনিকা। এসময় তাদের কাছ থেকে সরকারবিরোধী লিফলেট ও সাংগঠনিক বইপত্র এবং মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ সুপার জানান, ইয়ামিন নতুন করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরাদের সংগঠিত করছিল। সে সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক নামে গ্রুপ খুলে যোগাযোগ করতো। ওইসব গ্রুপের আলাপচারিতায় সরকারবিরোধী বিভিন্ন ধরনের উস্কানিমূলক বক্তব্য পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে চারঘাট থানায় মামলা হয়েছে।


রাইজিংবিডি/রাজশাহী/২০ আগস্ট ২০১৯/তানজিমুল হক/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়