ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রাবি ছাত্রী অপহরণ মামলায় ২ জন গ্রেপ্তার

মেহেদী হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৮ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাবি ছাত্রী অপহরণ মামলায় ২ জন গ্রেপ্তার

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের এক ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে শিক্ষার্থীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে মতিহার থানা পুলিশ।

গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বধ্যভূমি এলাকায় এ ঘটনা ঘটে। এ দিন রাতে ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে মতিহার থানায় অপহরণের চেষ্টার অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। গত বৃহস্পতিবার দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রায়হান চৌধুরী (২৫) এবং তার দুলাভাই রাশিকুল ইসলাম ওরফে পিন্টু (৩৮)। রায়হান রাজশাহীর বাগমারা উপজেলার মহব্বতপুর এলাকার গোলাম মোস্তফার ছেলে এবং রাশিকুল কাটাখালীর দালালপাড়া এলাকার রজব আলীর ছেলে।

এ বিষয়ে জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি অধ্যাপক শাহরিয়ার জামান বলেন, ‘‘রায়হানের সঙ্গে মেয়েটি সম্পর্ক ছিল। সম্পর্কের বিষয়টি জানার পর বেশ কিছু দিন আগে মেয়েটির বাবা আমার কাছে এসেছিল। মেয়েকে দেখে-শুনে রাখতে বলেছিল। অবশ্য এর পরেও রায়হানের সঙ্গে মেয়েটি চলাফেরা করেছে। সর্বশেষ ঘটনার আগের দিন (মঙ্গলবার) মেয়ের বাবা আমার কাছে আসে এবং পরে ছেলেটি সঙ্গে দেখা করে কথা বলে।’’

অপহরণের চেষ্টা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘‘শুনেছি অপহরণের চেষ্টাকালে রায়হান এবং তার এক আত্মীয়কে পুলিশ গ্রেপ্তার করেছে।’’ এর সঙ্গে বিভাগের সম্পর্ক নেই বলে জানান তিনি।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, অপরহণের চেষ্টাকালে দুই জনকে আটক করে মতিহার থানা পুলিশ। ওই দিনই ভুক্তভোগী ছাত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। আটককৃত দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।


রাইজিংবিডি/রাজশাহী/২৮ জুন ২০১৯/মেহেদী হাসান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়