ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

লিভারপুল ম্যাচের আগে রামোসের করোনা পজিটিভ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:১২, ১৩ এপ্রিল ২০২১
লিভারপুল ম্যাচের আগে রামোসের করোনা পজিটিভ

লিভারপুলের মাঠে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগ। ৩-১ গোলে এগিয়ে থেকে অ্যানফিল্ড স্টেডিয়ামে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। বুধবারের (১৪ এপ্রিল) এই ম্যাচের আগে দুঃসংবাদ পেলো তারা। তাদের অধিনায়ক সার্জিও রামোস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পায়ের চোটের কারণে গত সপ্তাহে প্রথম লেগ খেলা হয়নি রিয়াল ডিফেন্ডারের। চোট কাটিয়ে দ্বিতীয় লেগে ফেরার অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু ক্লাবের সবশেষ করোনা টেস্টের রিপোর্টে তার পজিটিভ এলো।

ক্লাব এক বিবৃতিতে জানিয়েছে, ‘রিয়াল মাদ্রিদ ঘোষণা করছে যে আমাদের খেলোয়াড় সার্জিও রামোসের শেষ কোভিড টেস্টের ফল পজিটিভ হয়েছে।’

গত ১৬ মার্চ আতালান্তার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর দ্বিতীয় লেগ খেলার পর চোটে গত তিনটি ম্যাচ খেলা হয়নি রামোসের। ৩৫ বছর বয়সী সেন্টার ব্যাক এখন কোভিড কোয়ারেন্টাইন প্রটোকল অনুযায়ী ১০ দিনের সেল্ফ আইসোলেশনে থাকবেন। এর পর নেগেটিভ হলে তবেই ফিরবেন মাঠে।

লিভারপুলের ম্যাচ সহ গেতাফে ও কাদিজের বিপক্ষে রিয়ালের পরের দুটি লা লিগাও খেলা হবে না রামোসের। যথাসময়ে সেরে উঠলে ২৪ এপ্রিল রিয়াল বেতিসের বিপক্ষে ঘরের মাঠে ফিরতে পারেন স্পেনের বিশ্বকাপ জয়ী তারকা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়