ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শহিদের পায়ের জুতার দাম কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ২ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শহিদের পায়ের জুতার দাম কত?

পরনে লম্বা ঝুলের হুডি ও সাদা রঙের ট্র্যাকপ্যান্ট। চোখে রঙিন চশমা। পায়ে আগলি ড্যাড স্নিকার্স—এমন সাজে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন বলিউড অভিনেতা শহিদ কাপুর।

শোবিজ অঙ্গনের তারকারা স্টাইলিশ এটা বিশেষ কিছু নয়। কিন্তু শহিদের পায়ের জুতা নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। কারণ তার পায়ের হলুদ, সাদা এবং ধূসর রঙের কম্বিনেশনে তৈরি এই স্নিকার্স অনেক ব্যয়বহুল। এটি ইউরোপের দামি ব্র্যান্ড আগলি ড্যাড স্নিকার্সের তৈরি। যার মূল্য ৬১ হাজার ৮৫১ রুপি।

শহিদ কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কবির সিং’। বহুল আলোচিত এ সিনেমা গত ২১ জুন মুক্তি পায়। চলতি বছর মুক্তি পাওয়া ব্যবসাসফল বলিউড সিনেমার মধ্যে অন্যতম এটি।

তেলেগু ভাষার অর্জুন রেড্ডি সিনেমার রিমেক ‘কবির সিং’। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত অর্জুন রেড্ডি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন বিজয় দেভারাকোন্দা ও শালিনি পান্ডে। রিমেকটিতে শহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন কিয়ানা আদভানি। এটি পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি। তেলেগু সিনেমাটিও পরিচালনা করেছিলেন তিনি। টি সিরিজের ব্যানারে নির্মিত কবির সিং সিনেমায় আরো অভিনয় করেন—সুরেশ ওবেরয়, সোহম মজুমদার, নিকিতা দত্ত, অমিত শর্মা, কুনাল ঠাকুর প্রমুখ।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়