ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘শাবনূর নির্বাচন করলে ধন্য হব’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৯, ৩০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শাবনূর নির্বাচন করলে ধন্য হব’

ওমর সানী, শাবনূর

রাহাত সাইফুল : চলচ্চিত্রশিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মেয়াদ শেষ হবে বর্তমান কমিটির।

মেয়াদ শেষ হওয়ার পরবর্তী ৯০ দিনের মধ্যে নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বি-বার্ষিক এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ইতিমধ্যেই দুটি প্যানেলের নাম ঘোষণা করা হয়েছে।

অভিনেতা ওমর সানি একটি প্যানেলের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ঘোষণা দিয়েছেন। এ প্যানেল থেকে চিত্রনায়িকা শাবনূরের প্রতিদ্বন্দ্বিতা করার কথাও বিভিন্ন সংবাদমাধ্যমে উঠে আসে। তবে বিষয়টি এখনো অনিশ্চিত বলে জানা গেছে।

সম্প্রতি এ বিষয়ে ওমর সানি রাইজিংবিডির এ প্রতিবেদককে বলেন, ‘নির্বাচনের তফসিল ঘোষণার পর সব কিছু জানাতে চাই। আমরা বাজারে ঢোল পিটানোর পক্ষে নই। শিল্পী সমিতি এটা অলাভজনক প্রতিষ্ঠান। অনেকে মনে করছেন এ সমিতিতে চেয়ারম্যানের গম আসে।’

শাবনূর প্রসঙ্গে তিনি বলেন, ‘শাবনূর অসাধারণ একজন শিল্পী এবং তিনি আমার জুনিয়র। শাবনূর আমার প্যানেলে নির্বাচন করলে আমি ধন্য হব। এ ছাড়া আর বলার কিছু নেই। শাবনূর এখন বিদেশে আছেন। তাই ওর নম্বরটাও আমার সংগ্রহে নেই। শাবনূরের প্রতি আমার অধিকার আছে। অনেক কিছুই হবে। এ জন্য একটু অপেক্ষা করতে হবে। সময় সব বলে দিবে।’ এ দিকে মিশা-জায়েদ প্যানেলের নামও ঘোষণা করা হয়েছে।

২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বর্তমান কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি পদে চিত্রনায়ক শাকিব খান, সহ-সভাপতি ওমর সানী এবং সাধারণ সম্পাদক পদে অমিত হাসান জয়লাভ করেন।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়