ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শিশু ধর্ষণ-হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩০, ২৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিশু ধর্ষণ-হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ সংবাদাদাতা : জেলায় শিশু ধর্ষণ ও হত্যা মামলায় নুর ইসলাম (৩০) নামে এক যুবককে মৃত্যুদণ্ড ও এক লক্ষ টাকা অর্থদণ্ড দিয়েছে আদালত।

একই সাথে অপহরণের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ফজলে খোদা মো. নাজির এই কারাদণ্ড প্রদান করেন। এই আদালতের স্পেশাল পিপি শেখ আব্দুল হামিদ লাভলু এ কথ্য নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত নুর ইসলামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের শিবনাথপুর গ্রামে।

মামলার বিবরণীতে উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালের ১১ অক্টোবর সন্ধ্যায় শিবনাথপুর গ্রামের নুর ইসলাম পাশের বাড়ির নজরুল ইসলামের শিশু কন্যাকে (৮) টেলিভিশন দেখার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশ্ববর্তী পটল ক্ষেতে নিয়ে শিশু ঋতুকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। পরের দিন সকালে ঋতুর রক্তাক্ত লাশ উদ্বার করে পুলিশ। এঘটনায় ঋতুর মা কোহিনুর বেগম বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় অপহরণ, ধর্ষণ ও হত্যার অভিযোগ এনে নুর ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেন। দীর্ঘ স্বাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ রায় প্রদান করেন।


রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৭ আগস্ট ২০১৯/অদিত্য রাসেল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়