ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শীতকাতুরে পরী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৩, ১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীতকাতুরে পরী

পরীমনি (ছবি : আহমেদ হোসাইন )

রাহাত সাইফুল :  গ্ল্যামার আর শৈল্পিক অভিনয় গুণে চলচ্চিত্রপ্রেমীদের মন মাতিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। অভিনয় ক্যারিয়ারের স্বল্প সময়ে প্রায় দুই ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি।  ইতোমধ্যে পরী অভিনীত ১১টি সিনেমা মুক্তি পেয়েছে।  শোবিজ অঙ্গনে স্বকীয়তা বজায় রেখে একের পর এক সিনেমায় কাজ করছেন তিনি। দম ফেলার ফুসরত নেই তার। তবে কাজের এ ব্যস্ততায় বাধা হয়ে দাঁড়িয়েছে শীত।

প্রায়ই তাকে ঝুঁকিপূর্ণ দৃশ্যে চ্যালেঞ্জ নিয়ে শুটিং করতে দেখা গেলেও শীতকাতুরে পরী শীতের সঙ্গে চ্যালেঞ্জ নিতে একদমই নারাজ।  শীত এলেই শুটিংয়ের ব্যস্ততাকে বিদায় জানান পরী। শীতে শুটিং করতে গিয়ে একবার অসুস্থ হয়ে হাসপাতাল পর্যন্ত যেতে হয়েছিল তাকে।  তারপর থেকেই শীতের কাছে আত্মসমর্পন করেন তিনি। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই বলেন পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি রাইজিংবিডিকে বলেন, ‘আমি ভীষণ শীতকাতুরে। একটু ঠান্ডায় অসুস্থ হয়ে যাই। কাজ করতে পারি না। প্রথম যখন সিনেমায় কাজ শুরু করলাম তখন তো আর বুঝে উঠতে পারিনি যে, ঠান্ডার চাপ নিতে পারব না।  ২০১৪ সালে ওয়াজেদ আলী সুমন ভাইয়ের পাগলা দিওয়ানা সিনেমার শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলাম। এরপর হাসপাতালে যেতে হয়েছিল। তারপর থেকে শীতে শুটিং কম করি। যদি খুব বেশি জরুরি হয় তবেই শীতে শুটিং করি। যেমন- স্বপ্নজাল সিনেমার শুটিং এই শীতে কয়েকদিন করেছি। তাও সান টু সান।  এছাড়া সিনেমার ডাবিং করেছি।’

তিনি আরো বলেন, ‘শীতের কারণে এখন বাসায় সময় কাটাচ্ছি।  কয়েকদিন পরই আবার শুটিং শুরু করব।’

পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমায় শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’, ‘আপন মানুষ’সহ প্রায় একডজন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তা ছাড়া পশ্চিমবঙ্গের এল হাসান পরিচালিত ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন পরীমনি ও নবাগত রোশান। আগামী ১০ মার্চ থেকে একটানা শুটিং হবে। এ সিনেমার একটি আইটেম গানে নাচবেন বলিউড তারকা সানি লিওন। রোশানের মায়ের চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।



রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়