ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শীর্ষে সানি, বাড়ছে নারী পর্নো দর্শক

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৬, ১৪ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীর্ষে সানি, বাড়ছে নারী পর্নো দর্শক

সানি লিওন

বিনোদন ডেস্ক : বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন সানি লিওন। আমির খানের মতো তারকা তার সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন। এমনকি কিং খান শাহরুখের সঙ্গে রইস সিনেমার একটি আইটেম গানেও তাকে দেখা গেছে।

তবে এ অভিনেত্রীর অতীত নিয়ে ঘাটাঘাটি করলে তার একটি পরিচয় পাওয়া যায়, তা হলো তিনি পর্নো তারকা। তবে পর্নো দুনিয়া থেকে আনেক আগেই বিদায় নিয়েছেন সানি। কিন্তু তারপরও পর্নো চাহিদায় এখনো ভারতীয়দের পছন্দের শীর্ষে রয়েছেন তিনি। পর্নো ওয়েবসাইট পর্নোহাব’র একটি জরিপে এ তথ্য পাওয়া গেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, পর্নো আসক্ত ভারতীয়রা সবচেয়ে বেশিবার যাকে খুঁজেছে তিনি সানি লিওন। এরপরই রয়েছেন মিয়া খালিফা। সমীক্ষায় উঠে এসেছে, বিশ্বের সবচেয়ে বেশি পর্নো দেখা হয়েছে যুক্তরাষ্ট্রে। এ তালিকায় ইংল্যান্ড, কানাডার পর চতুর্থ স্থানে রয়েছে ভারত। মজার ব্যাপার হলো, দীপাবলি এবং রমজান মাসে ভারতে সবচেয়ে কম পর্নো দেখা হয়েছে। অন্যান্য সময়ের চেয়ে এ সময় ১৭ শতাংশ কম পর্নো সার্চ হয়েছে। ভারতে প্রতি বছর ২ শতাংশ করে ‘নারী পর্নো দর্শক’ বাড়ছে বলেও সমীক্ষায় বলা হয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ জানুয়ারি ২০১৭/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়