ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শুরু হলো হা-শো’র প্রথম রাউন্ড

প্রকাশিত: ১২:০৯, ১২ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুরু হলো হা-শো’র প্রথম রাউন্ড

জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’। গত ১ সেপ্টেম্বর থেকে শুরু হয় অনুষ্ঠানটির অডিশন পর্ব। ৬টি জোনে ভাগ করে অনুষ্ঠিত হয়েছে এবারের অডিশন। এবারের অডিশন থেকে মোট ৩৩ জনকে প্রতিযোগিতার প্রথম রাউন্ডের জন্য বাছাই করা হয়। এদের নিয়ে গতকাল থেকে রাজধানীর তেজগাঁওয়ে এনটিভির স্টুডিওতে প্রথম রাউন্ড শুরু হয়েছে। চলবে আগামী ১৮ অক্টোবর পর্যন্ত।

প্রথম রাউন্ডে বিচারকের দায়িত্ব পালন করছেন আমিন খান, তুষার খান ও মুনমুন। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীরাক্কেলখ্যাত তারকা আবু হেনা রনি। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন সংবাদমাধ্যম রাইজিংবিডি ডটকম। খুব শিগগিরি এনটিভির পর্দায় মার্সেল হা-শো’র প্রথম রাউন্ড প্রচার করা হবে বলে জানা যায়।

এই রিয়েলিটি শোয়ে ১ম পুরস্কার বিজয়ী পাবেন নগদ ৩ লাখ টাকা ও মার্সেল এয়ার কন্ডিশনার। ২য় পুরস্কার হিসেবে থাকছে নগদ দেড় লাখ টাকা ও ৪৩ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। ৩য় পুরস্কার নগদ ৫০ হাজার টাকা ও ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। প্রত্যেক (৭ জন) ফাইনালিস্ট পাবেন মার্সেলের রেফ্রিজারেটর। ফাইনালিস্টদের মধ্য থেকে প্রতিপর্বে বাদ পড়া প্রতিযোগীর জন্য থাকছে মার্সেল এয়ার কন্ডিশনারের পক্ষ থেকে গিফট হ্যাম্পার। এছাড়া প্রতি পর্বের সেরা পারফর্মার পাবেন মার্সেল স্মার্ট রেফ্রিজারেটরের পক্ষ থেকে গিফট হ্যাম্পার।


ঢাকা/রাহাত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়