ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় সাক্ষ্যগ্রহণ

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ৩০ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় সাক্ষ্যগ্রহণ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় তিনজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

রোববার দুপুরে সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাফিজুল ইসলাম তাদের সাক্ষ্যগ্রহণ করেন।

যাদের সাক্ষ্য নেওয়া হয়েছে তারা হলেন- কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু ও সাংবাদিক উয়ারব হোসেন। এর আগে এ মালার বাদী মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোসলেমউদ্দিনসহ তিন জন আদালতে সাক্ষ্য দিয়েছেন।

উল্লেখ্য : ২০০২ সালের ৩০ আগস্ট কলারোয়ার হিজলদির এক মুক্তিযোদ্ধার স্ত্রী ধর্ষিত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হন। তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরায় এসে তাকে দেখে তার সফরসঙ্গীদের নিয়ে যশোর বিমান বন্দরে ফিরে যাচ্ছিলেন। এ সময় কলারোয়ায় পৌঁছলে তার গাড়ি বহরে হামলা চালানো হয়। হামলায় আওয়ামী লীগ সভানেত্রী অক্ষত থাকলেও তার সফর সঙ্গীরা আহত হন। এ সময় তাদের গাড়িও ভাঙচুর করা হয়।

এ হামলার ঘটনায় তৎকালীন জেলা বিএনপির প্রাক্তন সভাপতি ও প্রাক্তন সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেন কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোসলেম উদ্দিন। এ মামলায় কয়েকজন পলাতক রয়েছেন। বাকিরা কেউ কেউ জামিনে অথবা জেলে আটক রয়েছেন।

সাতক্ষীরা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট ওসমান গণি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। ইতিমধ্যে বাদী মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোসলেম উদ্দিনসহ ছয়জন সাক্ষ্য দিয়েছেন।



রাইজিংবিডি/সাতক্ষীরা/৩০ এপ্রিল ২০১৭/এম.শাহীন গোলদার/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়