ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শ্রমিকদের বকেয়া সার্ভিস চার্জ দেয়া হবে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রমিকদের বকেয়া সার্ভিস চার্জ দেয়া হবে

শ্রমিকদের বকেয়া ১৮ মাসের সার্ভিস চার্জ দেয়া হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী।

রোববার সন্ধ্যায় রাজধানীতে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকা শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের নির্বাচিত কার্যকরি পরিষদের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মাহবুব আলী বলেন, মার্ক রেইসিঞ্জারের হাত ধরেই সুনাম অর্জন করবে হোটেল ইন্টারকন্টিনেন্টাল। আজকের অনুষ্ঠানে আপনাদের প্রধান দাবি সার্ভিস চার্জ। আপনারা নিশ্চয়ই পাবেন। আমি বারবার মিটিং করেছি, বঙ্গবন্ধু কনভেনশন সেন্টারও হোটেল ইন্টারকন্টিনেন্টালের অধীনে থাকবে।

শ্রম কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেন, হোটেল ইন্টারকন্টিনেন্টাল একটি সেবামূলক প্রতিষ্ঠান। মানুষ এখানে আসেন সেবা নেয়ার জন্য। শ্রমিকদের বকেয়া সার্ভিস চার্জ দেয়া কর্তব্য বলে মনে করি।

হোটেল ইন্টারকন্টিনেন্টালের জেনারেল ম্যানেজার বলেন, কীভাবে ইন্টারকন্টিনেন্টালের ব্যবসা বাড়ানো যায় এবং শ্রমিকদের সার্ভিস চার্জ বাড়ানো যায়, সে বিষয়ে আলোচনা করেছি। সফলও হয়েছি। আশাকরি আমাদের সব সমস্যা সমাধান হবে। ইনকাম বাড়বে। শ্রমিকরাও খুশি থাকবেন।

সভাপতির বক্তব্যে জসিম উদ্দিন বলেন, শ্রমিকদের বকেয়া সার্ভিস চার্জ দিয়ে দিলে শ্রমিকরা স্বচ্ছলভাবে পরিবারের ব্যয়ভার বহন করতে পারবেন। আমরা শুধু আশ্বাস চাই না, বাস্তবায়ন চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোটেল ইন্টার কন্টিনেন্টালের জেনারেল ম্যানেজার মিস্টার মার্ক রেইসিঞ্জার, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি জসিম উদ্দিন, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাংগঠনিক ও দপ্তর সম্পাদক শওকত আহমেদ ফরিদী।

অতিথিদের মধ্যে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক রোবায়েত ফেরদৌস সহ আরো অনেকেই।


ঢাকা/মাহি/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়