ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সংগীতাঙ্গনে যত আলোচিত বিয়ে

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ১৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংগীতাঙ্গনে যত আলোচিত বিয়ে

চলতি বছর তারকাদের অনেকেই দাম্পত্য জীবনে পা রেখেছেন।  সংগীতশিল্পীদের মধ্যে এবছর যারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন চলুন আরেকবার দেখে নেই তাদের নামগুলো।

সংবাদকর্মীদের ডেকে দ্বিতীয় বিয়ের খবর দেন সালমা
ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ২০১৬ সালে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামে এক কন্যা রয়েছে। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর গোপনে আবারো বিয়ের পিঁড়িতে বসেন সালমা। বর সানাউল্লাহ নূরে সাগর। তিনি ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। বর্তমানে লন্ডনে বার অ্যাট ল করছেন। মজার ব্যাপার হলো— চলতি বছরের ১৭ জানুয়ারি নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদকর্মীদের ডেকে সালমা দ্বিতীয় বিয়ের খবর জানান।

পুতুলের বিয়ে
ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সাজিয়া ইসলাম পুতুল। গত ১৫ মার্চ কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে তার বাগদান হয়। গত ২০ মার্চ নগরীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ছাড়াও শোবিজের অনেক তারকা শিল্পী উপস্থিত ছিলেন। 

গোপন বিয়ের খবর জানান কনা
শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। দীর্ঘ সাত বছর প্রেম করে গত ২১ এপ্রিল বিয়ে করেন তিনি। বর ব্যবসায়ী গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি ‘গহীন’ নামে অধিক পরিচিত। কনা-গহীনের প্রেমের গুঞ্জন শোবিজ পাড়ায় বেশ কয়েকবার উঠলেও, দুজনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। নীরবে বিয়ের কাজটি সেরে ফেলেন এই প্রেমিক যুগল। বিয়ের ৪ মাস পর মিডিয়ার কাছে স্বীকার করেন এই সংগীতশিল্পী।

ছাত্রলীগ নেত্রীকে বিয়ে করেন মেহরাব
দীর্ঘ দিন প্রেম করে গত ৮ জুলাই পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাব। কনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী। রুশী ও মেহরাব সম্পর্কে আত্মীয়। মেহরাবের বকশিবাজারের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজন উপস্থিত ছিলেন। রুশী চৌধুরী কেন্দ্রীয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পাঠাগার উপ সম্পাদক ছিলেন।

হঠাৎ বিয়ে করেন শান
গত ৯ অক্টোবর হুট করেই বিয়ে করেন সংগীতশিল্পী শান। কনে নুসরাত জামান স্নিগ্ধা আরেক কণ্ঠশিল্পী সাব্বির জামানের বোন। তিনি নিজেও চট্টগ্রাম বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত কণ্ঠশিল্পী। সাব্বির জামানের মগবাজারের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় পরিবারের জ্যেষ্ঠ সদস্য ও বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

মা-বাবার পছন্দে বিয়ে করেন কিশোর
চলতি বছরের ১৪ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন কণ্ঠশিল্পী কিশোর দাশ। কনে কিশোরগঞ্জের মেয়ে স্নিগ্ধা দাশ। নগরীর লেডিস ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 


ঢাকা/শান্ত/তারা/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়