ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সংঘর্ষে ৫ জন নিহতের ঘটনায় মামলা

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১৫ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংঘর্ষে ৫ জন নিহতের ঘটনায় মামলা

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার চারিগ্রামে আধিপত্য বিস্তার ও জলাশয়ে মাছ ধরাকে কেন্দ্র করে গত ৯ নভেম্বর সংঘর্ষে পাঁচজন নিহত হয়। বুধবার দুপুরে এই ঘটনার ছয় দিন পর নিহত তিন ভাইয়ের পক্ষে মিঠামইন থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহত তিন ভাইয়ের বড় ভাই ফেরদৌস মিয়ার ছেলে রিফাকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় প্রতিপক্ষের সোলেমান ভূইয়াকে প্রধান করে ১২৮ জনকে আসামি করা হয়েছে।

মিঠামইন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রিফাকুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে থানায় মামলা করেছেন। মামলায় ১২৮ জনকে আসামি করা হয়েছে। প্রতিপক্ষের নিহতের ঘটনায়ও থানায় পাল্টা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গত ৯ নভেম্বর চারিগ্রামে সোলেমান ভূইয়া ও মারুফ খানের পক্ষের সঙ্গে খাসসিংহা গ্রামের পল্লব ও মাসুম পক্ষের সংঘর্ষে এক পক্ষের তিনজন আপন ভাই ফেরদৌস মিয়া (৫০), মাখন মিয়া (৪০) ও মাসুম মিয়া (৩৫) এবং প্রতিপক্ষের রাজীব মিয়া (২৫) ও মকবুল মিয়া (২৫) নিহত হয়।

নিহত তিন ভাই ফেরদৌস মিয়া, মাখন মিয়া ও মাসুম মিয়া চারিগ্রামের মৃত আবদুল আজিজের ছেলে, রাজীব মিয়া চারিগ্রাম পশ্চিমপাড়ার মো. সুজন মিয়ার ছেলে ও মকবুল মিয়া পার্শ্ববর্তী ঢাকী পূর্বপাড়ার মৃত আইয়ুব রাজার ছেলে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৪০ জন আহত হয়।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৫ নভেম্বর ২০১৭/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়