ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘সংলাপের দরজা বিএনপি নিজেই বন্ধ করেছে’

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সংলাপের দরজা বিএনপি নিজেই বন্ধ করেছে’

ঠাকুরগাঁও সংবাদদাতা : বিএনপি নিজেই সংলাপের দরজা বন্ধ করে দিয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি কি গণতন্ত্রে বিশ্বাস করে? তারা কি সুস্থ রাজনীতি করে? তারা এত অশালীন যে সন্তানহারা মাকে সান্ত্বনা দিতে গেলে প্রধানমন্ত্রীকে বাইরে রেখে গেট বন্ধ করে দেয়। প্রধানমন্ত্রীকে যারা অপমান করে তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন বলে বেড়াচ্ছে আওয়ামী লীগ বিএনপিকে নির্বাচন করতে দিতে চায় না। নির্বাচন আপনার গণতান্ত্রিক অধিকার, নির্বাচন আপনার সাংবিধানিক অধিকার, নির্বাচন আপনার নাগরিক অধিকার। বিএনপির রাজনৈতিক দল হিসেবে নিবন্ধিত অধিকার।

তিনি বিএনপির আন্দোলনের বিষয়ে বলেন, ‘কবে হবে আন্দোলন? দেখতে দেখতে ৯ বছর, আন্দোলন হবে কোন বছর? আন্দোলন করে সরকারের পতন করবেন, তো আন্দোলন কবে হবে। মরা গাঙ্গে জোয়ার আসে না।’

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চেীধুরী এমপি, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঠাকুরগাঁও-১ আসনের এমপি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, ঠাকুরগাঁও-৩ আসনের এমপি ইয়াসিন আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা প্রমুখ।

পরে ‘মানবতার পাশে মানবতার মা’ এই শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৫ হাজার কম্বল ও নগদ ২০০ টাকা করে ১০ লাখ টাকা শীতার্তদের মাঝে বিতরণ করা হয়।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/৯ জানুয়ারি ২০১৮/তানভীর হাসান তানু/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়