ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সংসদ সদস্য আমানুরকে দল থেকে বহিষ্কারের সুপারিশ

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৮, ১৬ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংসদ সদস্য আমানুরকে দল থেকে বহিষ্কারের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় অভিযুক্ত সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও তার তিন ভাইকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করেছে জেলা আওয়ামী লীগ।

সোমবার জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত চেয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে আবেদনপত্র পাঠানো হয়।

টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জানান, টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় অভিযুক্ত টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা ও তার তিন ভাই টাঙ্গাইল পৌরসভার প্রাক্তন মেয়র শহিদুর রহমান খান মুক্তি, ব্যবসায়ী নেতা জাহিদুর রহমান খান কাকন ও কেন্দ্রীয় ছাত্রলীগের প্রাক্তন সহ-সভাপতি সানিয়াত খান বাপ্পাকে দল থেকে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ করা হয়েছে।

তিনি আরো জানান, ফারুক হত্যায় সংসদ সদস্য আমানুর রহমান রানা ও তার তিন ভাই জড়িত থাকার অভিযোগ ওঠার পর জেলা আওয়ামী লীগ থেকে তাদের বহিষ্কারের দাবি ওঠে। সাংসদ আমানুরকে গ্রেপ্তারের পর এই দাবি জোরালো হয়। এরই ধারাবাহিকতায় তাদের বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ করা হয়েছে।

সংসদ সদস্য আমানুর রহমান রানা বর্তমানে জেলা আওয়ামী লীগের সদস্য। এর আগে ছিলেন ধর্মবিষয়ক সম্পাদক।

এদিকে আমানুর ও তার ভাইদের বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়ায় টাঙ্গাইলে আনন্দ মিছিল করেছেন দলের নেতা-কর্মীরা।

 

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/১৬ জানুয়ারি ২০১৭/শাহরিয়ার সিফাত/উজ্জল/শাহনেওয়াজ/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়